BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘বিরাটরা অনেক এগিয়ে’, ওভালে জয়ের পর টুইট সৌরভের, পালটা দিলেন ভন

Published by: Abhisek Rakshit |    Posted: September 7, 2021 2:28 pm|    Updated: September 7, 2021 3:18 pm

Sourav Ganguly calls Indian cricket 'far ahead of the rest', Michael Vaughan responds | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫০ বছর পর ওভালে ঐতিহাসিক জয় পেয়েছে বিরাট অ্যান্ড কোং। টিম ইন্ডিয়ার (Team India) জয়ে প্রশংসার বন্যা ক্রিকেটদুনিয়ায়। টুইট করে ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। টুইট করেছেন বিসিসিআই (BCCI) সভাপতি তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ও। কিন্তু সৌরভের টুইট নিয়েই তাঁকে আবার পালটা খোঁচা দিলেন প্রাক্তন ইংরেজ অধিনায়ক মাইকেল ভন।

তৃতীয় টেস্টে মুখ থুবড়ে পড়ার পরই ভারতীয় দল নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল। যে সমালোচনা আরও তীব্র হয় ওভাল টেস্টে বল গড়ানোর পর। কেন রবিচন্দ্রন অশ্বিনকে এখনও বসিয়ে রাখা হচ্ছে? কেন ওভালের মতো উইকেটে তাঁকে নেওয়ার কথা ভাবলেন না ক্যাপ্টেন কোহলি? এমনকী, প্রথম ইনিংসে ভারতীয় দলের দুর্দশা দেখে নিন্দুকরা এ কথাও বলেছিলেন, এই টেস্ট হারলে, তার অন্যতম কারণ হবে অশ্বিনকে প্রথম একাদশে না রাখা। তবে বিরাট কোহলিরা সব প্রশ্ন, সব সমালোচনার জবাব দিয়ে দিলেন রুটবাহিনীকে হারিয়ে। ১৯৭১ সালের পর ওভালে ফের সাদা জার্সির লড়াইয়ে জয়ী টিম ইন্ডিয়া।

[আরও পড়ুন: India vs England: RT-PCR টেস্টেও পজিটিভ রবি শাস্ত্রী! ম্যাঞ্চেস্টারে কোচকে ছাড়াই নামবেন কোহলিরা]

এই ম্যাচ জয়ের পরই বিরাটদের প্রশংসা করে টুইট করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। লেখেন, “দুর্দান্ত ম্যাচ। দু’দলের মধ্যে স্কিলই পার্থক্য গড়ে দিয়েছে। কিন্তু সব থেকে বেশি পার্থক্য গড়েছে, চাপ নেওয়ার ক্ষমতা। ভারতীয় ক্রিকেট আসলে বাকিদের থেকে অনেকটাই এগিয়ে।”

 

সৌরভের এই টুইটেরই পালটা দেন প্রাক্তন ইংরেজ অধিনায়ক মাইকেল ভন। প্রাক্তন ভারত অধিনায়কের টুইটটি রিটুইট করে লেখেন, “সেটা কেবল টেস্ট ক্রিকেটে। সাদা বলের ক্রিকেটে নয়।” অর্থাৎ ভন বোঝাতে চাইলেন, ভারতীয় দল টেস্ট ক্রিকেটে সফল হলেও ওয়ানডে বা টি-টোয়েন্টি ক্রিকেটে ততটা সফল নয়। যদিও সৌরভ (Sourav Ganguly) এর পালটা কোনও জবাব দেননি।

[আরও পড়ুন: হাসপাতালে ভরতি পেলে, করা হল অস্ত্রোপচারও, কেমন আছেন ফুটবল সম্রাট?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে