৫ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ২২ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচক এবং টিম ইন্ডিয়ার ফার্স্ট লেডি অনুষ্কা শর্মাকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে এবার রীতিমতো কোণঠাসা ফারুখ ইঞ্জিনিয়ার। প্রাক্তন তারকা উইকেট রক্ষকের বিরুদ্ধে ইতিমধ্যেই ক্ষোভ উগরে দিয়েছেন অনুষ্কা। প্রাক্তন ক্রিকেটারদের অনেকেই মুখ খুলেছেন তাঁর বিরুদ্ধে। এবার খোদ নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ ফারুখ ইঞ্জিনিয়ারকে পালটা দিলেন।


এমএসকে প্রসাদের কথায়, ৮২ বছর বয়স্ক এক ভদ্রলোকের আরও খানিকটা সংযত হওয়া উচিত ছিল। একটি সংবাদসংস্থাকে নির্বাচক প্রধান বলেন, “এসব শুনে খারাপও লাগে। কেউ শুধু খারাপ পরিস্থিতিতে আনন্দ পাওয়ার জন্য এসব কথা বলছেন। আসলে উনি মিথ্যে এবং বানানো অভিযোগ তুলে নির্বাচকদের এবং ভারতীয় দলের অধিনায়কের স্ত্রীকে অপমান এবং অসম্মান করেছেন।” প্রসাদ আরও বলেন, “ওঁ হয়তো ভুলে যাচ্ছে এই নির্বাচক কমিটিকে বিসিসিআই উপযুক্ত পদ্ধতি মেনে বার্ষিক সাধারণ সভায় নিয়োগ করেছিল। একজন ৮২ বছরের ভদ্রলোকের কাছ থেকে আরও পরিণত এবং সংযত মন্তব্য আশা করা যায়। ওঁর এখন উচিত চুপচাপ বসে ভারতীয় ক্রিকেটের উন্নতিটাকে উপভোগ করা।”

[আরও পড়ুন: অনুষ্কা শর্মাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য, ক্ষমা চাইলেন ফারুখ ইঞ্জিনিয়ার ]


উল্লেখ্য সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে, এমএসকে প্রসাদের নেতৃত্বাধীন নির্বাচন কমিটির বিরুদ্ধেও তোপ দাগেন ফারুখ ইঞ্জিনিয়ার। তাঁর দাবি, চলতি বছর বিশ্বকাপ চলাকালীন অধিনায়ক বিরাট কোহলির বেটার-হাফ অনুষ্কা শর্মার চায়ের কাপও বয়ে দিয়েছেন নির্বাচকরা। ক্ষোভ উগরে দিয়ে ফারুক বলেন, “মিকি মাউস নির্বাচক কমিটি পেয়েছি আমরা। যাদের উপর বিরাট কোহলির বড় প্রভাব রয়েছে। সেটা অবশ্য ভাল। কিন্তু নির্বাচকরা যোগ্যতা অর্জন করল কীভাবে? ওদের মধ্যে কতজন দশ-বারোটা টেস্ট খেলেছে? আমি তো বিশ্বকাপের একজন নির্বাচককে চিনতামও না।”

[আরও পড়ুন: বিশ্বকাপে অনুষ্কার চায়ের কাপ বয়েছেন নির্বাচকরা! বিতর্কের মোক্ষম জবাব অভিনেত্রীর ]

প্রাক্তন তারকার এই বক্তব্যের পরই উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। তাঁকে পালটা দেন অনুষ্কা-সহ সিওএ-র সদস্যরা। পরে অবশ্য নিজের বক্তব্যের জন্য ক্ষমা চেয়ে নেন ফারুক। নিজের বক্তব্যের ব্যাখ্যাও দেন তিনি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং