২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দ্রাবিড় নন! ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজেও কোচ লক্ষ্মণ? টুইট ঘিরে জল্পনা

Published by: Anwesha Adhikary |    Posted: July 4, 2022 4:55 pm|    Updated: July 4, 2022 4:55 pm

Speculation arises on VVS Laxman being India coach | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের কোচের দায়িত্ব সামলেছিলেন ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman)। তারপরেই চর্চা শুরু হয়েছে। তবে কি ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে কোচের হটসিটে বসতে চলেছেন তিনি? সেই জল্পনা আরও উসকে দিয়েছেন ভিভিএস নিজেই। একটি টুইট করে তিনি লিখেছেন, নেক্সট স্টপ সাউদাম্পটন। এই টুইটের পরেই ক্রিকেটপ্রেমীরা প্রায় নিশ্চিত, দল পরিচালনা করবেন লক্ষ্মণই।

এজবাস্টনে পঞ্চম টেস্ট খেলছে ভারতীয় দল (Indian vs England)। সেই ম্যাচ শেষ হওয়ার দু’দিনের মধ্যেই ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামবে ভারত। তিন ম্যাচের সিরিজের প্রথম ম্যাচে দ্বিতীয় সারির দল নামাবে ভারত। সেই দলই আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলেছিল। সিরিজের দ্বিতীয় ম্যাচ থেকে পূর্ণ শক্তির দল নিয়ে মাঠে নামবে ভারত। তবে টেস্ট ম্যাচে না খেলার ফলে টি-টোয়েন্টি সিরিজের শুরু থেকেই দলে থাকতে পারেন রোহিত শর্মা

[আরও পড়ুন: ‘আইপিএলের পর আউটসুইং হারিয়েছি’, স্বীকারোক্তি সিরাজের]

লক্ষ্মণের কোচিংয়েই দু’টি প্রস্তুতি ম্যাচ খেলেছে ভারতীয় দল। যেহেতু আয়ারল্যান্ড সিরিজের দলই খেলবে প্রথম টি-টোয়েন্টিতে (India vs England T-20 Series), সেই কারণে একই কোচ রাখা হতে পারে বলে জানা গিয়েছে। সেই জল্পনাতেই ইন্ধন জুগিয়েছে লক্ষ্মণের একটি টুইট। তিনি লিখেছেন, “প্রস্তুতি ম্যাচে ডার্বি ও নর্থহ্যাম্পটনশায়ারের বিরুদ্ধে বেশ ভাল খেলেছি। প্রত্যেকেই নিজের একশো শতাংশ দিয়ে খেলেছে। টি-টোয়েন্টি সিরিজের আগে যতটা প্রস্তুতি দরকার, সবটাই ছেলেরা করতে পেরেছে। এরপরের স্টেশন সাউদাম্পটন।”

টেস্টে খেলা ক্রিকেটারদের বিশ্রাম দেওয়ার জন্যই প্রথম টি-টোয়েন্টি ম্যাচে দ্বিতীয় সারির দল নামানো হবে। সেই কারণেই অনেকে দাবি করেছেন, বিশ্রাম দরকার দলের হেড কোচ রাহুল দ্রাবিড়েরও। সব বিষয়ের কথা মাথায় রাখলে, লক্ষ্মণের কোচ হওয়া একেবারেই অপ্রত্যাশিত নয়।

[আরও পড়ুন:বেয়ারস্টোকে কটাক্ষ বিরাটের, পালটা দিয়ে সেঞ্চুরি হাঁকালেন ইংলিশ ব্যাটার

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে