Advertisement
Advertisement
Mohammed Siraj

‘তুমি আমাদের গর্বিত করেছ’, বিশ্বজয়ী সিরাজকে উপহারে মুড়ে দিল তেলেঙ্গানার কংগ্রেস সরকার

মুখ্যমন্ত্রীর বাসভবনে বিশেষ সংবর্ধনা দেওয়া হয় সিরাজকে।

Telangana govt gifts job and residential plot to Mohammed Siraj

ছবি: সোশাল মিডিয়া।

Published by: Anwesha Adhikary
  • Posted:July 10, 2024 6:34 pm
  • Updated:July 10, 2024 6:34 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-২০ বিশ্বকাপ জিতে দেশে ফিরেছেন মহম্মদ সিরাজ। তার পরেই তারকা পেসারের জন্য় বিরাট উপহারের আয়োজন করল তেলেঙ্গানা সরকার। মঙ্গলবার মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডির বাসভবনে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন সিরাজ। সেখানেই কংগ্রেসের মুখ্যমন্ত্রী জানান, সরকারি চাকরি দেওয়া হবে তারকা পেসারকে। বাড়ি তৈরির জন্য হায়দরাবাদে জমিও দেওয়া হবে তাঁকে।

বিশ্বকাপজয়ী অধিকাংশ তারকাকেই তাঁদের রাজ্যের মুখ্যমন্ত্রীরা বিশেষ সংবর্ধনা দিয়েছেন। মহারাষ্ট্রের বিধানসভায় আমন্ত্রণ জানানো হয় অধিনায়ক রোহিত শর্মা-সহ মুম্বইয়ের একাধিক ক্রিকেটারকে। সেরকমই তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী বাসভবনে আমন্ত্রণ জানানো হয় সিরাজকে (Mohammed Siraj)। মঙ্গলবার সেই আমন্ত্রণে সাড়া দিয়ে রেবন্তের (Revanth Reddy) বাসভবনে পৌঁছন তিনি। সেখানে বিশেষ সংবর্ধনা দেওয়া হয় সিরাজকে। পালটা মুখ্যমন্ত্রীকে ভারতীয় দলের জার্সি উপহার দেন তারকা পেসার।

Advertisement

[আরও পড়ুন: নাকচ গম্ভীরের আর্জি, টিম ইন্ডিয়ার বোলিং কোচ হওয়ার দৌড়ে প্রাক্তন বাঁহাতি পেসার

টি-২০ বিশ্বকাপের প্রথম কয়েকটি ম্যাচে দুরন্ত বোলিং করেন সিরাজ। তবে সুপার এইট পর্ব থেকে আর সুযোগ পাননি প্রথম একাদশে। বিশ্বকাপে সিরাজের পারফরম্যান্সের ভূয়সী প্রশংসা করেন তেলেঙ্গানার (Telangana) মুখ্যমন্ত্রী। তিনি বলেন, “সিরাজের পারফরম্যান্স গর্বিত করেছে গোটা দেশকে। তেলেঙ্গানার জন্যও বিশেষ সম্মান এনে দিয়েছে তাঁর বোলিং।” মুখ্যমন্ত্রী দপ্তরের তরফে এক্স হ্যান্ডেলে এই সংবর্ধনা অনুষ্ঠানের ছবিও পোস্ট করা হয়।

Advertisement

এই অনুষ্ঠানের শেষেই কংগ্রেসশাসিত তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী বলেন, বিশ্বকাপজয়ী তারকার জন্য বিশেষ উপহার দেবে সরকার। আধিকারিকদের রেবন্ত নির্দেশ দেন, সিরাজের জন্য সরকারি চাকরির ব্যবস্থা করতে হবে। সেই সঙ্গে হায়দরাবাদের আশেপাশেই একটি জমি দেওয়া হবে সিরাজকে, এমনটাই ঘোষণা করেন রেবন্ত। উল্লেখ্য, এদিনের সংবর্ধনা অনুষ্ঠানে হাজির ছিলেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন এবং তাঁর পুত্র।

[আরও পড়ুন: ‘তোমাকে সবচেয়ে বেশি মিস করবে সামাইরা’, রাহুলকে আবেগঘন বার্তা ঋতিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ