BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

টি-২০ বিশ্বকাপে নয়া রূপে ধরা দেবেন কোহলি-রোহিতরা, আপনিও কিনতে পারেন নতুন জার্সি

Published by: Sulaya Singha |    Posted: October 13, 2021 4:38 pm|    Updated: October 19, 2021 11:16 am

This is Team India's new jersey for T20 World Cup 2021 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাষ্টমীতেই নয়া রূপে ধরা দিলেন বিরাট কোহলি, রোহিত শর্মারা। প্রকাশ্যে টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার নতুন জার্সি। আর সেই জার্সি গায়ে চাপিয়েই ফটো শুট করলেন ভারতীয় তারকারা।

গত বছর শেষের দিকে রেট্রো লুকে নস্ট্যালজিয়া উসকে দিয়েছিল টিম ইন্ডিয়া (Team India)। ১৯৯২ বিশ্বকাপে যে জার্সি পরে খেলেছিল টিম ইন্ডিয়া, সেই জার্সিই ফের পরতে দেখা গিয়েছিল কোহলি অ্যান্ড কোংকে। তবে এবার আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) জন্য নতুন ডিজাইনের জার্সি গায়ে চাপাবে দল। বুধবার যা প্রকাশ করল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। যে কিটের নাম দেওয়া হয়েছে ‘বিলিয়ন চিয়ার্স জার্সি।’ টুইটারে বোর্ডের পোস্ট করা ছবিতেই দেখা যাচ্ছে, রোহিত, কোহলির (Virat Kohli) সঙ্গে নয়া জার্সি পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন জাদেজা, কেএল রাহুল এবং জসপ্রীত বুমরাহ। সঙ্গে লেখা, জার্সির ডিজাইনের প্যাটার্নটি কোটি কোটি সমর্থকের অনুপ্রেরণায় তৈরি হয়েছে।

[আরও পড়ুন: ভারতীয় দলের কোচ হতে চান না, সবিনয়ে বিসিসিআইয়ের প্রস্তাব ফেরালেন দ্রাবিড়]

এখানেই শেষ নয়, পোস্টটির সঙ্গে একটি লিংকও দিয়েছে বিসিসিআই (BCCI)। যেখান থেকে আপনিও জার্সি কিনে নিতে পারবেন। এবারের কোহলিদের কিট স্পনসর এমপিএল স্পোর্টস। বিশেষ পদ্ধতিতে তৈরি জার্সিটিতে দ্রুত ঘাম শুকিয়ে যাবে। ভিজে গেলে শুকোতেও বিশেষ সময় লাগবে না। পলিয়েস্টার কাপড়ের তৈরি জার্সি পরেও আরাম। জার্সিটি হরভজন সিংয়ের এতই পছন্দ হয়েছে যে তিনি নিজের নামের একটি জার্সি ইতিমধ্যেই বিসিসিআইয়ের কাছে আবদার করে ফেলেছেন।

চলতি মাসেই দুবাইয়ে বসছে কুড়ি-বিশের বিশ্বকাপের আসর। আইপিএল (IPL 2021) শেষ হতেই প্রস্তুতি শুরু করে দেবেন ভারতীয় ক্রিকেটাররা। অধিনায়ক হিসেবে বিরাট কোহলি এবং কোচ হিসেবে রবি শাস্ত্রীর এটাই শেষ টি-২০ বিশ্বকাপ। তাই আইসিসির এই মেগা টুর্নামেন্ট জিততে মরিয়া তাঁরা।

[আরও পড়ুন: Cristiano Ronaldo: লুক্সেমবার্গের বিরুদ্ধে দুর্দান্ত হ্যাটট্রিক, ফের রেকর্ডবুকে রোনাল্ডো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement