BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

ভারতে চিনা অ্যাপ নিষিদ্ধ হওয়া নিয়ে মুখ খুললেন ‘TikTok তারকা’ ডেভিড ওয়ার্নার

Published by: Sulaya Singha |    Posted: July 4, 2020 4:41 pm|    Updated: July 4, 2020 4:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিজিটাল ডেস্ক: তিনি বিশ্ব ক্রিকেটের অন্যতম উজ্জ্বল তারকা। তবে বর্তমানে তাঁকে টিকটক স্টার বললে এতটুকুও বাড়িয়ে বলা হবে না। করোনার জেরে লকডাউনে তিনি এই প্ল্যাটফর্মেরই ‘হিরো’ হয়ে উঠেছেন। ঠিক ধরেছেন। কথা হচ্ছে ডেভিড ওয়ার্নারের। যাঁর একের পর এক টিকটক ভিডিও মন কেড়েছে অনুরাগীদের। ক্রিকেটারের কাণ্ডকারখানা দেখে হেসে খুন নেটিজেনরা। এবার সেই ওয়ার্নারই ভারতে টিকটক বন্ধ নিয়ে মুখ খুললেন।

আইপিএলের সূত্রে বছরের অনেকটা সময় ভারতেই কাটে ওয়ার্নারের। এ দেশে তাঁর অনুরাগীও নেহাত কম নয়। কিন্তু এবার করোনার জন্য আইপিএলও অনিশ্চিত। তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভক্তদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন তারকা। লকডাউনে ভারতীয় অনুরাগীদের মুখে হাসি ফোটাতে নানা মজার মজার ভিডিও পোস্ট করেছেন তিনি। কখনও মেয়ের সঙ্গে পাল্লা দিয়ে বলিউডের ‘শিলা কি জাওয়ানি’তে নাচতে দেখা গিয়েছে, তো কখনও দক্ষিণী ছবির গানের সঙ্গে লিপ মিলিয়েছেন অজি ব্যাটসম্যান। এককথায় ভারচুয়াল দুনিয়ায় তাঁর উপস্থিতি চুটিয়ে উপভোগ করেছেন নেটিজেনরা। ইতিমধ্যেই তাঁর ফলোয়ারের সংখ্যা ৫০ লক্ষের গণ্ডি পেরিয়েছে।

[আরও পড়ুন: এই অজি কোচই সৌরভকে কেকেআরের নেতৃত্ব থেকে সরাতে চেয়েছিলেন, সফলও হয়েছিলেন!]

warner

কিন্তু ভারত-চিন সীমান্ত উত্তপ্ত হওয়ার পরই ভারতে নিষিদ্ধ হয়েছে টিকটক, হেলো-সহ ৫৯টি চিনা ব্র্যান্ড। গুগল প্লে-স্টোর থেকেও সরিয়ে দেওয়া হয় জনপ্রিয় এই ভিডিও তৈরির অ্যাপ। ফলে এক ধাক্কায় এ দেশে অনেকটাই কমে গিয়েছে টিকটক (TikTok) প্রীতি। চিনকে ‘ভাতে মারতে’ চিনা অ্যাপের ব্যবহার বন্ধ করেছেন ভারতীয়রা। ফলে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের সঙ্গে আর এই প্ল্যাটফর্মের মাধ্যমে যোগাযোগ রাখতে পারছেন না ওয়ার্নার। সম্প্রতি তাই ভারতে অ্যাপটি নিষিদ্ধ করা নিয়ে মন্তব্য করেন তিনি।

tiktok

অজি তারকা বলেন, “ভারতে অ্যাপটা বন্ধ করা হয়েছে ঠিকই। কিন্তু এ ব্যাপারে আমি কিছুই করতে পারব না। এটা ভারত সরকারের সিদ্ধান্ত। আর দেশবাসীরা সেই সিদ্ধান্তকে সম্মানও জানিয়েছে।” তাই আগের মতো ভারতের ক্রিকেটভক্তদের সঙ্গে আড্ডা না জমলেও কেন্দ্রের সিদ্ধান্তকে খোলা মনেই মেনে নিয়েছেন ওয়ার্নার।

[আরও পড়ুন: ‘পরবর্তী হাফিজ সইদ হওয়ার ইচ্ছা’, নেটদুনিয়ায় ইরফান পাঠানকে নজিরবিহীন আক্রমণ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement