২০ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ৫ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

মর্মান্তিক! পুণেতে ম্যাচ চলাকালীন হৃদরোগ আক্রান্ত হয়ে মৃত্যু ক্রিকেটারের

Published by: Abhisek Rakshit |    Posted: February 18, 2021 2:53 pm|    Updated: February 18, 2021 3:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল ক্রিকেটের বাইশ গজ। পুণেতে (Pune) স্থানীয় একটি ম্যাচে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন এক ক্রিকেটার। মৃত ক্রিকেটারের নাম বাবু নালওয়াড়ে। আর এই ঘটনার পরই অনেকেরই মনে ফিরে এল প্রয়াত অজি ক্রিকেটার ফিল হিউজের স্মৃতি।

ভারতে জনপ্রিয় খেলাগুলির মধ্যে অন্যতম ক্রিকেট। বছরের বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় ছোট ছোট অনেক টুর্নামেন্ট আয়োজন করা হয়। যাঁরা প্রফেশনাল নন, তাঁরাও তাতে অংশ নিতে পারেন। সেরকমই একটি টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল মহারাষ্ট্রের (Maharasthra) পুণের জুন্নার তেহসিলের যাদবওয়াড়ি গ্রামে। যেখানে ওই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, বুধবার খেলা চলাকালীনই হৃদরোগে আক্রান্ত হন ৪৭ বছর বয়সি বাবু। সে সময় তিনি নন-স্ট্রাইকিং এন্ডে দাঁড়িয়েছিলেন। আচমকাই হঠাৎ করে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরবর্তীতে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: এবার থেকে প্রত্যেক হোম সিরিজেই হবে গোলাপি টেস্ট, জানিয়ে দিলেন সৌরভ]

এই প্রসঙ্গে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নারায়ণগাঁও পুলিশ স্টেশনের এক আধিকারিক জানান, “বাবু নালওয়াড়েকে তড়িঘড়ি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তে জানা গিয়েছে, ওই ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।” ইতিমধ্যে ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অনেকেই ওই ক্রিকেটারের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।

 

 

[আরও পড়ুন: ‘এটিকে মোহনবাগানের জন্য ম্যাচটা কঠিন হবে’, ডার্বির আগে মাঘোমার হুঙ্কার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement