BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ভিডিওতে নাসিম, জানতেনই না উর্বশী! দু’জনের সম্পর্ক নিয়ে জল্পনার মাঝে ফের বিস্ফোরক অভিনেত্রী

Published by: Anwesha Adhikary |    Posted: September 13, 2022 12:54 pm|    Updated: September 13, 2022 3:18 pm

Urvashi Rautela says she did not know Naseem Shah was in video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহকে মন দিয়ে ফেলেছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela)! বেশ কিছুদিন ধরেই তাঁদের প্রেমের গুঞ্জন শুরু হয়েছে। প্রথমবার এই প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। উর্বশী বলেছেন, ওই ভিডিওতে তাঁর সঙ্গে আর কার মুখ রয়েছে, তা জানা ছিল না। প্রসঙ্গত, রবিবারই নাসিম (Naseem Shah) বলেছিলেন, উর্বশীকে তিনি চেনেন না। তারপরের দিনই প্রকাশ্যে এল উর্বশীর প্রতিক্রিয়া।

নাসিম শাহের সঙ্গে একটি ভিডিও পোস্ট করা হয় উর্বশীর ইনস্টাগ্রাম থেকে। তারপরেই দু’ জনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়ে যায়। সমস্ত জল্পনার অবসান ঘটাতে সোমবার নতুন করে ইনস্টা স্টোরি আপলোড করেন। সেখানে তিনি লিখেছেন, “কিছুদিন আগে আমার ম্যানেজমেন্ট টিম বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেছিল। মূলত ফ্যানরা এই ভিডিওগুলি বানিয়েছিল। আমি ছাড়া ওই ভিডিওতে আর কে রয়েছে, সেই বিষয়ে কিছুই জানত না আমার ম্যানেজমেন্ট। তাই সকলের কাছে আমার অনুরোধ, দয়া করে এই ভিডিওগুলির ভিত্তিতে কোনও খবর করবেন না।”

[আরও পড়ুন: বোরখা ছেড়ে ক্রিকেট মাঠে গলা ফাটাচ্ছেন আফগান তরুণী, জেনে নিন এই রহস্যময়ীর কাহিনি]

প্রসঙ্গত, এক সাংবাদিক বৈঠকে বলিউড অভিনেত্রী প্রসঙ্গে পাক ক্রিকেটারের কাছে জানতে চাওয়া হলে নাসিম হেসে বলেন, “আপনার প্রশ্ন শুনেই হাসি পাচ্ছে। কে উর্বশী রাউতেলা আমি জানি না। আমার মন শুধু ম্যাচে থাকে। এ বিষয়ে আমার কোনও ধারণাই নেই। আমার মধ্যে তেমন স্পেশ্যাল কিছু নেই তবে যাঁরা আমার খেলা দেখতে আসেন তাঁদের খুবই সম্মান করি।” তারপরেই উর্বশী-নাসিম প্রেমের জল্পনায় ইতি টেনে দেন অনেকেই। তবে উর্বশী আগে কেন ভিডিও সংক্রান্ত এই তথ্য প্রকাশ করেননি, তা নিয়েও আলোচনায় মগ্ন নেটিজেনরা।

এশিয়া কাপের গ্রুপ পর্যায়ে ভারত-পাকিস্তান ম্যাচের সময়ে স্টেডিয়ামে উপস্থিত ছিলেন উর্বশী। ওই দিনেই আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেক হয় পাক তারকা নাসিম শাহের। ভারতের বিরুদ্ধে দুরন্ত পারফর্ম করে সকলের মন জয় করে নিয়েছিলেন পাক ক্রিকেটের এই তরুণ পেসার। ম্যাচের বেশ কয়েকদিন পরেই উর্বশীর ইনস্টাগ্রামে একটি স্টোরি আপলোড করা হয়। সেখানে দেখা যাচ্ছে, হাসিমুখে নাসিম এবং উর্বশী একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন। শুধু তাই নয়, লজ্জা পেয়ে লাল হয়ে উঠছে দু’ জনের মুখ। প্রসঙ্গত, কিছুদিন আগেই ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গেও উর্বশীর প্রেম নিয়ে জোর চর্চা হয়েছিল নেটদুনিয়ায়। 

[আরও পড়ুন: ‘সুপ্রিম কোর্ট আরবি পড়ে কোরানের অর্থ বলতে পারে না’, হিজাব মামলায় দাবি মুসলিম পক্ষের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে