১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘দশকের সেরা ক্যাচ’, নেটদুনিয়ায় ভাইরাল জাদেজার অনবদ্য ফিল্ডিংয়ের ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: March 1, 2020 12:55 pm|    Updated: March 1, 2020 12:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: OMG! শূন্যে উঠে বাঁ-হাতে যেভাবে ক্যাচটি লুফে নিলেন রবীন্দ্র জাদেজা, তা দেখে দর্শকরা এমন প্রতিক্রিয়া দিলেন। অবিশ্বাস্য। অনবদ্য। এমনকী দশকের সেরা ক্যাচ বলেও ব্যাখ্যা করছেন জাদেজার ফিল্ডিংকে।

রবিবার ক্রাইস্টচার্চের বাইশ গজে নেইল ওয়াগনারের ক্যাচ আউটই এখন নেটিজেনদের আলোচনার চর্চায়। মহম্মদ শামির শর্ট পিচ বল লেগ সাইডের দিকে পুল করেন জাদেজা। স্কোয়্যার লেগে ফিল্ডিংরত জাদেজা খানিকটা পিছিয়ে গিয়ে শূন্যে উঠে চিলের মতো ছোঁ মেরে বলটি বাঁ-হাতে ধরে নিলেন। আর তাতেই শেষ হয়ে যায় ওয়াগনার ও জেমিসনের নবম উইকেটের ৫১ রানের পার্টনারশিপ। ৪১ বলে ২১ রান করে প্যাভিলিয়নে ফেরেন ওয়াগনার। আর তারপর থেকে জাদেজার ক্যাচে মজে নেটদুনিয়া। অনেকেই একে জাদেজার দশকের সেরা ক্যাচ বলে অভিহিত করেছেন। তবে একটি নয়, এদিন আরও একটি দুর্দান্ত ক্যাচ ধরে উইকেটকিপার ওয়াটলিংকে আউট করেন ভারতীয় স্পিনার।

[আরও পড়ুন: শামি-বুমরাহর জ্বলে ওঠার দিনে চূড়ান্ত ব্যর্থ ব্যাটসম্যানরা, ৬ উইকেট খুইয়ে চাপে ভারত]

টুইট করে জাদেজার প্রশংসা করেছেন বিশিষ্ট ধারাভাষ্যকর হর্ষ ভোগলেও। লেখেন, “আজ রবীন্দ্র জাদেজা নানা দিক ধরা পড়ল। গ্র্যান্ডহোমের উইকেট যেমন তুলে নিল, তেমনই দারুণ ক্যাচ ধরে বিজে ওয়াটলিংকে প্যাভিলিয়নে ফেরাল। আর এবার ওয়াগনারের এই অসামান্য ক্যাচটি।” স্যর জাদেজার প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফও। 

দুরন্ত ফিল্ডিং এবং ভারতীয় পেস দাপটে এদিন অল্প রানেই গুটিয়ে যায় নিউজিল্যান্ড। কিন্তু ব্যাটসম্যানরা ফের ব্যর্থ। দ্বিতীয় দিনের শেষে ৯০ রানে ৬ উইকেট খুইয়ে বেশ চাপে ভারতীয় দল। এখন দেখার নিউজিল্যান্ডের দ্বিতীয় ইনিংসে ভারতীয় বোলার ও ফিল্ডাররা কোনও মিরাকল করতে পারেন কি না।

[আরও পড়ুন: ফের বিতর্কে জড়ালেন পাণ্ডিয়া, বোর্ডের নিয়মভঙ্গ করে বিপাকে ভারতীয় অলরাউন্ডার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement