BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বিরুষ্কার সন্তানকে অভিনব ‘উপহার’ আহমেদাবাদ হোটেলের, দেখুন ছবি

Published by: Sulaya Singha |    Posted: March 17, 2021 8:19 pm|    Updated: March 17, 2021 8:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা দেশের ব্যস্ততম ক্রিকেটার। তাই বাবার সঙ্গে সময় কাটাতে জন্মের পর থেকেই বাড়ির বাইরে থাকতে হচ্ছে মেয়েকেও। কিন্তু খুদে যাতে নিজের বাড়িকে একেবারেই মিস না করে, তার জন্য অভিনব উদ্যোগ নিল আহমেদাবাদের হোটেল। কথা হচ্ছে, বিরাট কোহলি (Virat Kohli) ও তাঁর পরিবারের। স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) তো বটেই, মেয়ে ভামিকাকেও দারুণ সারপ্রাইজ দিল হায়াত রিজেন্সি।

ভাবছেন তো, হোটেল কর্তৃপক্ষ ঠিক কী উদ্যোগ নিল? ব্যাপারটা তাহলে আরও একটু খোলসে করে বলা যাক। করোনা আবহে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট, টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজের জন্য বর্তমানে আহমেদাবাদে বায়ো-বাবলের মধ্যে রয়েছেন টিম ইন্ডিয়ার (Team India) ক্রিকেটার এবং তাঁদের পরিবার। কয়েকজন ক্রিকেটার আবার প্রায় ছ’মাস ধরে জৈব-বলয়ের মধ্যে রয়েছেন। সেই সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএলে (IPL) অংশ নেওয়ার পর থেকে হোটেলেই দিন কাটাতে হচ্ছে। যদিও অস্ট্রেলিয়া সফরের মাঝে বাড়ি ফিরেছিলেন কোহলি। পিতৃত্বকালীন ছুটিতে ছিলেন স্ত্রীর সঙ্গেই। তবে আবার পুরোদমে মাঠে নেমে পড়েছেন ইংল্যান্ডের বিরুদ্ধে। তবে স্ত্রী ও মেয়ে সঙ্গেই রয়েছেন। আর ছোট্ট ভামিকার জন্য স্পেশ্যাল আয়োজন করেছে হোটেল কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: তিন ফরম্যাটের ক্রিকেটে একমাত্র ব্যাটসম্যান হিসেবে ICC ব়্যাঙ্কিংয়ে অনন্য নজির গড়লেন বিরাট]

হোটেলে প্রত্যেক ক্রিকেটারের রুমের বাইরেই তাঁদের নেমপ্লেট ঝোলানো। আর সেখানেই বিরুষ্কার সঙ্গে নাম রয়েছে ভামিকারও। তবে শুধু ভামিকাই নয়, কোনও ক্রিকেটারের পরিবারই যাতে বাড়িকে মিস না করেন, তার জন্য সকলের নামে আলাদা করে নেম প্লেট তৈরি হয়েছে। রোহিত ও ঋতিকার সঙ্গে রয়েছে সামাইরার নাম। আবার হার্দিক ও নাতাশার সঙ্গে অগস্তর নামও লিখে দেওয়া হয়েছে। এখানেই শেষ নয়, কি-কার্ড, কুশন, রুমের ডিজাইনের মধ্যেও রয়েছে বাড়ির ছোঁয়া। স্বাভাবিকভাবেই হোটেল কর্তৃপক্ষের এমন উদ্যোগে খুশি ক্রিকেটাররাও।

[আরও পড়ুন: জুভেন্তাস থেকে ফের পুরনো ক্লাব রিয়ালে ফিরছেন রোনাল্ডো, ঘোষণা জিদানের

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement