BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

করোনা যোদ্ধাদের পাশে বিরাট-অনুষ্কা, পুলিশকর্মীদের সাহায্যার্থে দিলেন ১০ লাখ

Published by: Subhajit Mandal |    Posted: May 10, 2020 12:42 pm|    Updated: May 10, 2020 12:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা নিয়ে শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং তাঁর স্ত্রী তথা অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)।বারবার দেশবাসীর উদ্দেশ্যে সোশ্যাল ডিস্ট্যান্সিংয়ের বার্তা দিতে শোনা গিয়েছে দুজনকেই। এর আগে তাঁরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঘোষিত PM-CARES এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান করছেন। এবার এগিয়ে এলেন মুম্বই পুলিশের আধিকারিকদের সাহায্যার্থে। পুলিশের সেবা তহবিলে ১০ লক্ষ টাকা অনুদান করল এই সেলেব দম্পতি।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় ফের ‘মাসিহা’ শচীন, ৪ হাজার দুস্থকে করলেন আর্থিক সাহায্য]

মুম্বই পুলিশের কমিশনার পরমবীর সিং শনিবার টুইট করে কোহলিদের অনুদানের খবর জানিয়েছেন। একই সঙ্গে বিরাট-অনুষ্কাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। নিজের টুইটে মুম্বইয়ের পুলিশ কমিশনার লিখছেন,” মুম্বই পুলিশের সেবামূলক তহবিলে ৫ লক্ষ টাকা করে অনুদানের জন্য ধন্যবাদ বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। আপনাদের এই অবদান সেইসব করোনা যোদ্ধাদের সাহায্য করবে, যারা করোনার বিরুদ্ধে সামনে থেকে লড়াই করছেন।” উল্লেখ্য, এর আগে PM-CARES এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করলেও, টাকার অঙ্ক প্রকাশ্যে আনেননি তাঁরা। তবে পরে সুত্র মারফৎ জানা যায়, এই দম্পতি এই দুই তহবিলে ৩ কোটি টাকা দান করেছেন।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় বিদেশেও সাহায্য শাহরুখের, দুস্থদের পাশে ত্রিনবাগো নাইট রাইডার্স  ]  

উল্লেখ্য, করোনার প্রভাবে ত্রস্ত গোটা দেশ। পরিস্থিতি সবচেয়ে খারাপ মুম্বইয়েই। করোনার বিরুদ্ধে লড়াইয়ে সব থেকে ঝুঁকির মধ্যে দিয়ে যেতে হচ্ছে মুম্বই পুলিশকেই। ইতিমধ্যেই বেশ কয়েকজন পুলিশকর্মী আক্রান্ত। বিরাট, অনুষ্কা যে পুলিশ সেবা তহবিলে দান করেছেন, সেই তহবিল থেকে পুলিশ কর্মীদেরই চিকিৎসার কাজে ব্যবহার করা হবে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement