BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্কটল্যান্ড-বধের পর কোহলির জন্মদিন সেলিব্রেশন টিম ইন্ডিয়ার, কেকে ঢাকল অধিনায়কের মুখ

Published by: Subhajit Mandal |    Posted: November 6, 2021 2:52 pm|    Updated: November 6, 2021 3:51 pm

Virat Kohli gets a cake facial by Teammates on 33rd birthday | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে ভারতের টিকে থাকার সম্ভাবনা এখন সুতোয় ঝুলছে। তবে, আফগানিস্তান এবং স্কটল্যান্ডের বিরুদ্ধে বড় জয়ের পর ড্রেসিং রুমের সেই গুমোট ভাবটা কেটে গিয়েছে। টিম ইন্ডিয়ার বিমর্ষ তারকাদের মুখে হাসি ফুটেছে। শুক্রবার স্কটল্যান্ড বধের পরই তার ইঙ্গিত মিলল। ড্রেসিং রুমে হইহই করে সেলিব্রেট করা হল অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) জন্মদিন। প্রিয় ‘চিকু’র মুখে কেক লাগিয়ে একাকার করে দিলেন তাঁর সতীর্থরাই।

গোটা মুখে কেক লাগা কোহলির একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিওটির একটি ক্লিপ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন ভারতীয় দলের ব্যাটসম্যান সূর্যকুমার যাদব। সেই ভিডিওতে তিনি ট্যাগ করেছেন দলের তিন তরুণ তুর্কি ঈশান কিষান (Ishan Kishan), বরুণ চক্রবর্তী এবং ঋষভ পন্থকে। বোঝাই যাচ্ছে অধিনায়ক কোহলির মুখের এই বিকৃতির পিছনে কাদের হাত রয়েছে।

[আরও পড়ুন: ICC T-20 World Cup 2021: জন্মদিনে বিরাট জয়, স্কটল্যান্ডকে হারিয়ে টুর্নামেন্টে ভেসে রইল ভারত]

এবারের জন্মদিনটা সত্যিই অন্যরকম কেটেছে টিম ইন্ডিয়ার অধিনায়কের। গত প্রায় চারমাস বাড়ি ছাড়া তিনি। দীর্ঘসময় পরিবার কাছে ছিল না। যদিও সৌভাগ্যক্রমে এবারে অধিনায়ক কোহলি জন্মদিনে স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং মেয়ে ভামিকাকে কাছে পেয়েছেন। আর সেটাকেই নিজের সৌভাগ্য বলে মনে করছেন বিরাট। কীভাবে জন্মদিন কাটালেন? স্কটল্যান্ড ম্যাচের শেষে এই প্রশ্নের জবাবে কোহলি বললেন,”আমার কাছে জন্মদিনের মানেটা বদলে গিয়েছে। দীর্ঘদিন জৈব বলয়ে। আমার পরিবার সঙ্গে রয়েছে। অনুষ্কা ও ভামিকা সঙ্গে থাকাটাই আমার কাছে সবথেকে বড় ব্যাপার। জৈব বলয়ে এতদিন কাটানো খুব কঠিন। তাই পরিবার সঙ্গে থাকলে সেটা আশীর্বাদের মতো মনে হয়।”

[আরও পড়ুন: T20 World Cup: নামিবিয়াকে ৫২ রানে হারিয়ে পয়েন্ট তালিকায় দু’ নম্বরে উঠে এল নিউজিল্যান্ড]

প্রসঙ্গত, জন্মদিনে দলের কাছ থেকে বড় উপহার পেয়েছেন অধিনায়ক কোহলি। স্কটল্যান্ডের সঙ্গে যে ব্যবধানে জিতলে নেট রান রেটে গ্রুপের অন্য দুই প্রতিদ্বন্দ্বীর থেকে এগিয়ে যেতে পারত টিম ইন্ডিয়া। সেই ব্যবধানেই জিতেছে টিম ইন্ডিয়া। এই জয়ের পর আবার বিরাট কোহলি, রোহিত শর্মারা দুর্দান্ত স্পোর্টসম্যান স্পিরিটও দেখিয়েছেন। স্কটল্যান্ডের অধিনায়ক কাইল কোয়েতজার কোহলিকে অনুরোধ করেছিলেন তিনি যেন ম্যাচ শেষে একবার স্কটিশদের ড্রেসিংরুমে গিয়ে দেখা করে আসেন। ম্যাচে বিরাট জয়ের পর অধিনায়ক কোহলি এবং রোহিত শর্মা (Rohit Sharma) যান স্কটল্যান্ডের ড্রেসিং রুমে। কথা বলেন ক্রিকেটারদের সঙ্গে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে