৫ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ২২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৫ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ২২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

ওয়েস্ট ইন্ডিজ: ১৩ ওভারে ৫৪/১ (লুইস-৪০*)
ভারত:
বৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচ
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায় নেওয়ার পর বৃহস্পতিবারই প্রথম ওয়ানডের বাইশ গজে নেমেছিলেন বিরাট কোহলিরা। কিন্তু শুরুতেই ধাক্কা। লাগাতার বৃষ্টিতে ভেস্তেই গেল ম্যাচ। সমর্থকদের মতোই বিরক্ত ভারত অধিনায়কও। পরিত্যক্ত ম্যাচে গুয়ানায় হাজির দর্শকদের পাওনা বলতে শুধু কোহলির ক্যারিবিয়ান ডান্স।

[আরও পড়ুন: ম্যাচ জিতে অভব্যতা, ইস্টবেঙ্গলের শতবার্ষিকীর গেট ভাঙলেন মোহনবাগান সমর্থকরা]

টসে জিতে প্রথমে ওয়েস্ট ইন্ডিজকে ব্যাট করতে পাঠায় ভারত। বৃষ্টির কারণে ওভারও কমিয়ে দেওয়া হয়। কিন্তু ১৩ ওভারের পর বর্ষণ এতটাই নিজের প্রভাব বিস্তার করল, যে মাঠে আর বলই গড়াল না। দেড় ঘণ্টার অপেক্ষার পর ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নেন আম্পায়াররা। ১৩ ওভারের মধ্যে এক উইকেট খুইয়ে ৫৪ রানে পৌঁছেছিল হোম ফেভরিটরা। তবে দেশের জার্সি গায়ে ওয়ানডে দলে ফেরা ক্রিস গেইল এদিন নজর কাড়তে ব্যর্থ। ৩১টি বল খেলে মাত্র চার রানেই প্যাভিলিয়নে ফেরেন তিনি। একদিনের ক্রিকেটে এটাই তাঁর ধীরতম ইনিংস। ফলে কিংবদন্তি ব্রায়ান লারার (১০,৪০৫ রান) রেকর্ড ভাঙা হল না তাঁর। এদিন প্রাক্তন ক্যারিবিয়ান তারকাকে পিছনে ফেলে ওয়েস্ট ইন্ডিজের হয়ে ওয়ানডে-তে সর্বোচ্চ রানপ্রাপক হওয়ার হাতছানি ছিল গেইলের সামনে। এদিন ১৩ রান করলেই নজির গড়তে পারতেন তিনি।

এদিকে বৃষ্টির কারণে ম্যাচ ভেস্তে যাওয়ায় বেশ ক্ষুব্ধ ক্যাপ্টেন কোহলি। বলছেন, “এটাই সম্ভবত ক্রিকেটের সবচেয়ে খারাপ দিক। শুরুতেই বাধা পেলে ভাল লাগে না। হয় প্রথম থেকে পুরোটাই বৃষ্টি হোক নাহলে পুরো খেলা হোক। যতবার খেলা থামে, ততবার ক্রিকেটারদের চোট-আঘাত নিয়ে সতর্ক থাকতে হয়।” মিডল অর্ডারের সমস্যা মেটাতে এদিন দলে নেওয়া হয়েছিল শ্রেয়াস আইয়ারকে। কিন্তু পরীক্ষা-নিরীক্ষা করা গেল না। টিকিট কেটে খেলা দেখতে এসে দর্শকদের পাওনা শুধু কোহলির নাচ। বৃষ্টিতে ম্যাচ সাময়িক থেকে গেলে ইউনিভার্সাল বস গেইলের সামনে গ্যালারিতে বাজতে থাকা ক্যালিপসোর তালে নেচে ওঠেন কোহলি। তখনও ভারত অধিনায়ক আন্দাজ করেননি, ম্যাচ ভেস্তে যাবে। সিরিজের শুরুতেই বাধা পাওয়ায় মন ভাল নেই তাঁর। রবিবার পরের ম্যাচ পোর্ট অফ স্পেনে।

[আরও পড়ুন: পাকিস্তানের বাণিজ্য বন্ধের লোকসান পুষিয়ে যাবে কোহলির এক ইনস্টাগ্রাম পোস্টে: দোভাল]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং