BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

ম্যাচ জিতে অভব্যতা, ইস্টবেঙ্গলের শতবার্ষিকীর গেট ভাঙল মোহনবাগান সমর্থকরা

Published by: Subhajit Mandal |    Posted: August 8, 2019 7:57 pm|    Updated: August 9, 2019 1:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফের ফুটবল সমর্থকদের অভব্যতার সাক্ষী থাকল কলকাতা ময়দান। এবারে কাঠগড়ায় মোহনবাগান সমর্থকরা। ডুরান্ড কাপের ম্যাচে জয়ের পর ময়দানে তাণ্ডব চালাল মোহন সমর্থকরা। এমনকী পাশের ক্লাব ইস্টবেঙ্গলের শতবর্ষ উদযাপনের জন্য যে গেট তৈরি করা হয়েছিল, তাও ভেঙে গুঁড়িয়ে দেওয়া হল। এই ঘটনায় তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে ময়দানে।

[আরও পড়ুন: এটিকের বিরুদ্ধে জয়, ডুরান্ডের শেষ চারে কার্যত নিশ্চিত মোহনবাগান]

বৃহস্পতিবার ডুরান্ড কাপে ঘরের মাঠে এটিকের বিরুদ্ধে খেলা ছিল মোহনবাগানের। এই ম্যাচে এটিকেকে ২-১ গোলে হারিয়ে দেয় সবুজ মেরুন শিবির। ম্যাচ জয়ের পর থেকেই উল্লাস শুরু করে মোহন সমর্থকরা। এই জয়োল্লাসেই ভদ্রতার মাত্রা ছাড়াল মোহন সমর্থকদের একাংশ। ইডেন গার্ডেন্সের কাছে লেসলি ক্লডিয়াস সরণিতে ঢোকার মুখে ইস্টবেঙ্গলের শতবর্ষ উদযাপনের জন্য যে গেট তৈরি করা হয়েছিল, তা দুমড়ে-মুচড়ে দেওয়া হল। ইস্টবেঙ্গলের আরও কিছু ব্যানারও ভাঙা হয়েছে বলে অভিযোগ। ইতিমধ্যেই ঘটনার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যা দেখে অভিযুক্ত মোহনবাগান সমর্থকদের শনাক্ত করারও চেষ্টা চলছে।

[আরও পড়ুন: আজ ডুরান্ডে প্রতিপক্ষ এটিকে, ডিফেন্সে জোর দিতে চান মোহনবাগান কোচ]

এই ঘটনার তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন ক্লাব কর্তারাও। এই ঘটনার তীব্র নিন্দা করেছেন মোহনবাগানের অর্থ সচিব দেবাশিস দত্ত। সমর্থকদের এই আচরণ যে কিছুতেই মেনে নেওয়া যায় না, তা প্রকাশ্যেই বলছেন কর্তারা। যে বা যারা এই কাজ করেছে, তাদের বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ করা হবে বলেও জানানো হয়েছে। ইতিমধ্যেই, অভিযুক্ত সমর্থকদের বিরুদ্ধে ময়দান থানায় অভিযোগ জানানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দেবাশিস দত্ত জানিয়ে দিয়েছেন, সমর্থকদের এই আচরণে তিনি লজ্জিত এবং ব্যথিত। এই গেটটি নতুন করে তৈরি করা হবে। এবং তাতে যা খরচ হবে তা বহন করবে মোহনবাগান। ইস্টবেঙ্গল সচিব কল্যাণ মজুমদারকে চিঠি দেওয়া হয়েছে মোহনবাগান ক্লাবের তরফে। উল্লেখ্য, ইস্টবেঙ্গলের শতবার্ষিকীর অনুষ্ঠানেও হাজির ছিলেন দেবাশিস দত্ত। সেখানে তিনি দুই ক্লাবের সমর্থকদের মধ্যে সৌহার্দ্যের বার্তা দিয়েছিলেন। কিন্তু, কর্তাদের সেকথা যে সমর্থকরা কানে তোলেনি, তা আরও একবার প্রমাণিত হল লক্ষ্মীবারের ময়দানে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement