২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দক্ষিণ আফ্রিকা যাওয়ার পথে বিমানে ইশান্তকে ‘খোঁচা’ কোহলির, ভিডিও পোস্ট করল BCCI

Published by: Sulaya Singha |    Posted: December 17, 2021 3:16 pm|    Updated: December 17, 2021 3:16 pm

Virat Kohli Teases Ishant Sharma During Team India's Journey To South Africa | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিম ইন্ডিয়ার দক্ষিণ আফ্রিকা সফরের আগে রীতিমতো সরগরম ভারতীয় ক্রিকেট। মাঠের বাইরে বিরাট কোহলি বনাম ভারতীয় বোর্ডের (BCCI) বিবাদে উত্তপ্ত পরিবেশ। তবে এসব যে দলের ঐক্যে কিংবা টিম স্পিরিটে কোনও প্রভাব ফেলবে না, একটি ভিডিও পোস্ট করে যেন তেমনটাই বুঝিয়ে দিতে চাইল সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বোর্ড। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আপলোড করা হল একটি ভিডিও। যেখানে ইশান্ত শর্মাকে ‘খোঁচা’ দিচ্ছেন টেস্ট ক্যাপ্টেন কোহলি। তবে পুরোটাই মজার ছলে।

আগামী ২৬ ডিসেম্বর প্রোটিয়াদের বিরুদ্ধে শুরু তিন ম্যাচের টেস্ট সিরিজ। কোহলির নেতৃত্বে খেলবে দল। এই সিরিজে রোহিত শর্মার (Rohit Sharma) নাম সহ-অধিনায়ক হিসেবে ঘোষিত হলেও একেবারে শেষ মুহূর্তে হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে ছিটকে গিয়েছেন তিনি। তাঁর জায়গায় ডাক পেয়েছেন প্রিয়ঙ্ক পাঞ্চাল। চলতি বছরের শেষ সিরিজের জন্য তাই রোহিতকে ছাড়াই বৃহস্পতিবার জোহানেসবার্গ উড়ে গেল ভারতীয় দল। মাঠের বাইরের উত্তপ্ত পরিস্থিতির মাঝে আকাশপথে দলের মুড ঠিক কেমন ছিল? এবার সেই ভিডিওই সামনে আনল বোর্ড। যেখানে দেখা গেল, কোহলি (Virat Kohli) থেকে ইশান্ত, শ্রেয়স থেকে দলের থিঙ্ক ট্যাঙ্ক রাহুল দ্রাবিড়- প্রত্যেকেই ছিলেন খোশমেজাজে।

[আরও পড়ুন: ‘দাদার পাশে দেশ’, বিরাট বিতর্কে এবার নেটদুনিয়ায় সৌরভকে সমর্থনের বন্যা]

পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, ইশান্তের স্যুটকেস নিয়ে ঠাট্টা করছেন কোহলি। আসলে ইশান্ত নাকি একটি স্যুটকেসের মধ্যে প্রয়োজনীয় সব জিনিস ভরে ফেলতে পারেন। তাই কোহলি মজা করে বলছেন, এই স্যুটকেসটি নিয়ে ইশান্ত বিশ্বের সব প্রান্তে পৌঁছে যেতে পারেন। যা শুনে ইশান্তের অনুরোধ, “সাত সকালে এসব মজা কোরো না।”

এদিকে আবার চেতেশ্বর পূজারা বলছেন, তাঁর সারারাত ঘুমই হয়নি। তাই ঘুমানোর চেষ্টা করছেন। ভিডিওতে আবার শ্রেয়সকে হালকা চালে নাচতেও দেখা গেল। যদিও সেটি বিমানের মধ্যে নয়। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, মুম্বই থেকে জোহানেসবার্গ যাওয়ার পথে টিম ইন্ডিয়া (Team India)। বোর্ডের তরফে বুঝিয়ে দেওয়া হল, বিতর্ক যতই থাক, দলের ঐকতায় কোনও চিড় ধরেনি।

[আরও পড়ুন: কোহলির মতোই ছুটি বিতর্কে শাকিব! মুখ খুললেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে