৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘এই জন্যই বিয়ের আগে অনুষ্কাকে প্রেম নিবেদন করিনি’, ছেত্রীকে গোপন কথা জানালেন কোহলি

Published by: Sulaya Singha |    Posted: May 18, 2020 2:00 pm|    Updated: May 18, 2020 2:00 pm

Virat Kohli tells Sunil Chhetri that he never proposed to Anushka

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপার সানডেতে জমে উঠেছিল দেশের ক্রিকেট ও ফুটবল দলের অধিনায়কের আড্ডা। পরস্পরের মুখোমুখি হয়েছিলেন বিরাট কোহলি ও সুনীল ছেত্রী। তবে অনলাইনে। আর সেই কথোপকথনের মধ্যে দিয়েই অনুরাগী জানতে পারলেন দুই তারকার নানা অজানা কথা। সুনীলের সামনে প্রমাণ খুলে কথা কথা বললেন কোহলি। উঠে এল বিরুষ্কার প্রেমকাহিনিও। ভারত অধিনায়ক জানালেন, অনুষ্কাকে কখনও প্রেম প্রস্তাবই দেননি তিনি।

লকডাউনের মধ্যে প্রায় দু’মাস ধরে ঘরে বন্দি অ্যাথলিটরা। যোগাযোগের মাধ্যম সোশ্যাল মিডিয়া। ভিডিও চ্যাটেই তাই একে অপরের সঙ্গে গল্পে মেতে উঠছেন। আর তারকাদের ভিডিও চ্যাটিং তো গোপন থাকে না। তাঁদের হাড়ির খবর জানতে উৎসুক থাকেন অনুরাগীরা। তেমনই জানা গেল কোহলির ব্যক্তিগত জীবনের দিকটি। ছেত্রী জানতে চান, কীভাবে অনুষ্কাকে মনের কথা জানিয়েছিলেন বিরাট। উত্তরে টিম ইন্ডিয়ার অধিনায়ক বলেন, কখনও সেভাবে অনুষ্কাকে প্রেম প্রস্তাব দেননি। কারণ তাঁরা দু’জনই জানতে তাঁরা পরস্পরকেই বিয়ে করবেন।

[আরও পড়ুন: নিষেধাজ্ঞা উড়িয়ে গোলের সেলিব্রেশন বায়ার্নের ফুটবলারদের, আতঙ্কের ছবি বুন্দেশলিগায়]

কোহলির কথায়, “প্রত্যেকটা দিনই ভ্যালেন্টাইনস ডে হতে পারে। অনুষ্কা যেটা বলল সেটা একেবারে ঠিক। কখনও আলাদা করে প্রেম নিবেদন করতে হয়নি। জানতামই যে আমরা একদিন বিয়ে করব। এ ব্যাপারে কোনও সন্দেহই ছিল না। যখন দেখলাম, সব ঠিকঠাক আছে তখনই একসঙ্গে নতুন জীবনে পা দেওয়ার সিদ্ধান্ত নিই। সবটাই খুব স্বাভাবিকভাবে হয়।”

২০১৭ সালের ডিসেম্বরে ইটালিতে চারহাত এক হয়েছিল বিরুষ্কার। তারপর ভালবাসা যে আরও নিবিড় হয়েছে দুই তারকার, তা তাঁদের নানা পোস্টেই স্পষ্ট। দেশের অন্যতম চর্চিত জুটির অন্দরের আরও একটি খবর প্রকাশ্যে এল ছেত্রীর হাত ধরে। কোহলি বলেন, আজ তিনি যেমন, তার পুরো কৃতিত্বই বেটারহাফের। একজন দুর্দান্ত অভিনেত্রীর পাশাপাশি কীভাবে অন্যের জন্যও বাঁচা শিখতে হয়, তা কোহলি শিখেছেন অনুষ্কার থেকেই। বলেন, “যখন অনুষ্কার সঙ্গে প্রথম সাক্ষাৎ
হল, বুঝলাম। জীবনটা শুধু নিজের কথা ভেবেই কাটালে হয় না। অন্যের জন্যও একইভাবে ভাবাটা জরুরি।”

[আরও পড়ুন: আইপিএল হওয়ার আশা উজ্জ্বল! লকডাউনের চতুর্থ দফায় খুলছে সমস্ত স্টেডিয়াম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে