১১ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ২৮ নভেম্বর ২০২০ 

Advertisement

কঠিন পরিস্থিতিতে ঘুরে দাঁড়ানোর গান গাইলেন চ্যাম্পিয়ন ব্রাভো, দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: March 28, 2020 6:05 pm|    Updated: March 28, 2020 6:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি চ্যাম্পিয়ন। তিনি সহজে হার মানার পাত্র নন। এবং তাঁর বিশ্বাস করোনা ভাইরাসের কাছে অনায়াসে মাথা নত করবে না বিশ্ববাসী। তাই তো দৃঢ় কণ্ঠে জানিয়ে দিচ্ছেন ‘We not giving up’। অর্থাৎ এত সহজে ‘হাল ছাড়ব না আমরা’। ভাবছেন তো কার কথা হচ্ছে? ডোয়েন ব্রাভোর। এই কঠিন পরিস্থিতিতে এমনই এক ঘুরে দাঁড়ানোর গান গেয়ে অনুরাগীদের মন জয় করলেন ক্যারিবিয়ান তারকা।

মাঠের মতো ব্রাভোর মাঠের বাইরের জীবনটাও বেশ রঙিন। বাইশ গজে ব্যাট বা বল হাতে ঝড় তোলা ছাড়াও তাঁর আর একটা বড় গুণের কথা তো সকলেরই জানা। অসাধারণ গান করেন তিনি। জনপ্রিয়তার শিখর ছুঁয়েছিল তাঁর ‘চাম্পিয়ন’ গানটি। এবার করোনা আতঙ্ককে দূরে ঠেলে ঘুরে দাঁড়াতে মানুষকে উদ্বুদ্ধ করলেন ব্রাভো। গানের কথায় ফুটে উঠেছে বর্তমান লকডাউনে থাকা বিশ্বের অসহায় ছবিটা। চতুর্দিকে যেন শ্মশাণের নীরবতা। কিন্তু দুর্যোগ, প্রতিকূলতা তো আসবেই। সেই পরিস্থিতিকে পিছনে ফেলে নতুন করে বাঁচতে হবে সকলকে। তাই সহজে হার মানা যাবে না। মহামারির বিরুদ্ধে একসঙ্গে লড়তে হবে। ‘হোম কোয়ারেন্টাইন‘ অবস্থায় গান গেয়ে এভাবেই ভক্তদের হতাশা দূর করার রশদ জোগাচ্ছেন ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার। গানের মধ্যে দিয়ে মানুষকে সচেতনও করেছেন ব্রাভো। বাড়িতে থাকার বার্তা দিয়েছেন।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় এবার রাজ্যের তহবিলে ১ লক্ষ টাকা দিল ক্রিকেটার রিচা ঘোষ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#WeNotGivingUp 🔥🔥🔥🎶🎶🇹🇹🇹🇹🙏🙏 @djb47brand the Champion brand

A post shared by Dwayne Bravo Aka Mr. Champion🏆 (@djbravo47) on

মারণ কোভিড-১৯-এর (COVID-19) করাল গ্রাসে প্রাণ হারিয়েছেন হাজার হাজার মানুষ। বিশ্বে ছয় লক্ষেরও বেশি মানুষ এই ভাইরাসে আক্রান্ত। বাতিল কিংবা স্থগিত করে দেওয়া হয়েছে খেলা থেকে বিনোদনের সমস্ত ইভেন্ট। লকডাউন ভারতে। এমন পরিস্থিতিতে প্রতিনিয়ত মানুষকে বাড়িতে থাকার আহ্বান জানাচ্ছেন বিরাট কোহলি-শিখর ধাওয়ানরা। শচীন তেণ্ডুলকর-পিভি সিন্ধুরা ভিডিও বার্তায় জনসাধারণকে সচেতন করার চেষ্টা করছেন। নিউজিল্যান্ডের স্পিনার ইশ সোধিও করোনা আতঙ্ক কাটাতে ব়্যাপ করেছেন। এবার গান গেয়ে তা নিজের সোশ্যাল সাইটে পোস্ট করলেন ব্রাভো। তাঁর গান নিঃসন্দেহে কঠিন পরিস্থিতি মোকাবিলায় বড় ভূমিকা পালন করবে, আশা নেটদুনিয়ার।

[আরও পড়ুন: করোনা রুখতে মাত্র ১ লক্ষ টাকা অনুদান ধোনির! ‘ভুয়ো খবর’, দাবি স্ত্রী সাক্ষীর

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement