৪ শ্রাবণ  ১৪২৬  শনিবার ২০ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের প্রায় প্রতিটি ম্যাচেই স্টুডিওতে বিশেষজ্ঞের ভূমিকায় দেখা গিয়েছে ব্রায়ান লারাকে। কোন ক্রিকেটারের কী দুর্বলতা, কে কোন শটে বেশি পারদর্শী, তার পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ করে চলেছেন ক্যারিবিয়ান কিংবদন্তি। কিন্তু বিশ্বকাপের মধ্যেই অসুস্থ হয়ে পড়লেন তিনি। বুকে ব্যথা নিয়ে আপাতত মুম্বইয়ের একটি হাসপাতালে ভরতি লারা।

স্টারের স্পোর্টস চ্যানেলে চোখ রেখেই চলতি বিশ্বকাপ উপভোগ করছেন ক্রিকেটপ্রেমীরা। মুম্বইয়ে সেই চ্যানেলের স্টুডিওতেই ম্যাচের খুঁটিনাটি বিশ্লেষণ করতে দেখা যাচ্ছে লারাকে। এতদিন সব ঠিকঠাকই ছিল। কিন্তু মঙ্গলবার সকালে মুম্বইয়ের এক হোটেলে একটি ইভেন্ট ছিল। সেই সময়ই বুকে ব্যথা শুরু হয় তাঁর। যন্ত্রণা এতটাই বাড়ে যে সঙ্গে সঙ্গে তাঁকে পারেলের গ্লোবাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘড়িতে সময় তখন দুপুর সাড়ে ১২টা। এখনও পর্যন্ত চিকিৎসকদের তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি। তবে তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলেই খবর।

[আরও পড়ুন: ‘ভারতের বিরুদ্ধে হারের পর আত্মহত্যা করতে চেয়েছিলাম’, বিস্ফোরক পাক কোচ]

বছর পঞ্চাশের কিংবদন্তি তারকার ঝুলিতে রয়েছে একগুচ্ছ রেকর্ড। একমাত্র ব্যাটসম্যান হিসেবে এক টেস্টে চারশো রানের মালিক তিনি। ১৯৯৯ থেকে ২০০৭ সাল পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে বাইশ গজে দাপিয়ে খেলেছেন তিনি। বিপক্ষ বোলারের রাতের ঘুম কেড়েছেন বহুবার। দেশের হয়ে ১৩১ টি টেস্ট এবং ২৯৯ টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি। টেস্টে ৩৪ টি সেঞ্চুরি-সহ ১১ হাজার ৯৫৩ রান তাঁর ঝুলিতে। ওয়ানডে-তে ১৯টি শতরান হাঁকিয়ে করেছেন মোট ১০ হাজার ৪০৫ রান। তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটায় উদ্বিগ্ন ক্রিকেটমহল। লারার দ্রুত আরোগ্য কামনা করছেন ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: বিশ্বকাপে নেই রাসেল, ভারতের বিরুদ্ধে নামার আগে চিন্তায় ক্যারিবিয়ানরা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং