Advertisement
Advertisement
Pakistan Team

World Cup 2023: ভারতের ভিসা পেতে বিলম্ব, বিশ্বকাপের আগে মহাসমস্যায় বাবর আজমরা

পরিবর্তিত পরিস্থিতিতে বদলে গেল পাকিস্তানের পরিকল্পনা।

World Cup 2023: Visa trouble hits Pakistan cricket team, Dubai plans cancelled। Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:September 23, 2023 12:33 pm
  • Updated:September 26, 2023 3:43 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট বিশ্বকাপের আগে ভিসা সমস্যায় পাকিস্তান। ভারতে যাওয়ার আগে টিম বন্ডিং বাড়ানোর জন্য দুবাইয়ে গোটা দলের যাওয়ার কথা ছিল পাকিস্তানের। কিন্তু পাক ক্রিকেট ম্যানেজমেন্টের সেই উদ্যোগ এখন ধাক্কা খেয়েছে। ভিসা সমস্যায় দুবাইয়ে যাওয়া পিছিয়ে যাচ্ছে পাকিস্তানের। 

পাক ক্রিকেট বোর্ডের এক কর্তা জানিয়েছেন, ভারতের ভিসার জন্য অপেক্ষারত পাকিস্তান। এখনও পর্যন্ত তারা ভারতের ভিসা পায়নি। আর ভিসা পেতে বিলম্ব হওয়ায় উদ্বেগজনক পরিস্থিতি তৈরি হয়েছে পাকিস্তানে। বিশ্বকাপের জন্য অন্য দেশগুলো ভিসা পেয়ে গেলেও পাকিস্তান এখনও ভারতে যাওয়ার ভিসা হাতে পায়নি। দুই দেশের রাজনৈতিক জটিলতার জন্যই ভিসা পেতে দেরি বলে মনে করা হচ্ছে। 

Advertisement

[আরও পড়ুন: অস্ট্রেলিয়াকে হারানোর পরে বিরল দৃশ্য মোহালিতে, রাতেও ব্যাটি অনুশীলন করছেন অশ্বিন]

 

পূর্ব পরিকল্পনা অনুযায়ী সোমবার দুবাই যাওয়ার কথা ছিল পাকিস্তানের। পাক ক্রিকেট দল হায়দরাবাদের প্রস্তুতি ম্যাচে নামার আগে দুবাইয়ে যেতে চেয়েছিলেন বাবর আজমরা। দুদিন দুবাইয়ে থেকে হায়দরাবাদে যাওয়ার পরিকল্পনা ছিল পাকিস্তানের। পরিবর্তিত পরিস্থিতিতে পাকিস্তান দুবাই যাবে বুধবার। বৃহস্পতিবার হায়দরাবাদে পৌঁছবেন বাবর আজমরা।

Advertisement

 হায়দরাবাদে বৃহস্পতিবার প্রথম প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের সামনে পাকিস্তান। পর্যাপ্ত পুলিশ পাওয়া না যাওয়ায় দর্শক থাকবে না স্টেডিয়ামে। ৩ অক্টোবর দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচটি খেলবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে।  

 

[আরও পড়ুন: সোমবার হোম ম্যাচ ইস্টবেঙ্গলের, সমর্থকদের কথা চিন্তা করে পরিবহণ মন্ত্রীর কাছে চিঠি পাঠাল লাল-হলুদ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ