BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

‌হার্দিক, বিরাটের পর এবার জাহিরের সংসারে আসছে নতুন অতিথি!‌ মা হতে চলেছেন সাগরিকা

Published by: Abhisek Rakshit |    Posted: October 12, 2020 5:47 pm|    Updated: October 12, 2020 5:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সবেমাত্র বাবা হয়েছেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। বিরাট কোহলি (Virat Kohli)-অনুষ্কা শর্মার (Anushka Sharma) সংসারেও আগামী বছর জানুয়ারিতে আসতে চলেছে নতুন অতিথি। এর মধ্যেই ফের সুখবর ভারতীয় ক্রিকেটে। এবার বাবা হতে চলেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার জাহির খান (Zaheer Khan)। আনুষ্ঠানিকভাবে ঘোষণা হয়নি। তবে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জাহিরের ঘনিষ্ঠদের উদ্ধৃত করে জানানো হয়েছে, অভিনেত্রী সাগরিকা ঘাটগে (Sagarika Ghatge) অন্তঃসত্ত্বা। খুব শীঘ্রই তাঁদের সংসারেও আসতে চলেছে নতুন অতিথি।

[আরও পড়ুন:‌‌‌ ধোনির ছোট্ট মেয়েকে ধর্ষণের হুমকি, অবশেষে পুলিশের জালে গুজরাটের ‘নাবালক’]

বর্তমানে আইপিএলের জন্য জাহির খানের সঙ্গে সংযুক্ত আরব আমিরশাহীতেই রয়েছেন সাগরিকা। সেখানেই জাহিরের জন্মদিনে কালো রঙের একটি ঢিলেঢালা পোশাকেও দেখা যায় তাঁকে। তখন থেকেই জল্পনা শুরু করেছিল। এরপরই ঘনিষ্ঠ মহলের সূত্রে জানা যায়, অন্তঃসত্ত্বা সাগরিকা। এদিকে, এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা না হলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু ভক্তরা ইতিমধ্যেই দু’‌জনকে শুভেচ্ছা জানাতে শুরুও করে দিয়েছেন।

[আরও পড়ুন:‌‌‌ গুগলে ‘রশিদ খানের স্ত্রী’ লিখে সার্চ করলেই দেখাচ্ছে অনুষ্কা শর্মার নাম! কেন জানেন?]

এদিকে, বায়োপিক তৈরি হতে চলেছে শ্রীলঙ্কা (Sri Lanka) তথা বিশ্বের অন্যতম সেরা বোলার এবং কিংবদন্তি মুথাইয়া মুরলীধরনের (Muttiah Muralitharan)। বর্তমানে হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বোলিং কোচ হিসেবে সংযুক্ত আরব আমিরশাহীতে (United Arab Emirates) রয়েছেন মুরলী। সেখানেই এক সাক্ষাৎকারে নিজের বায়োপিকের কথা জানান তিনি। পাশাপাশি এটাও জানালেন, বায়োপিকের নাম হতে চলেছে ‘‌৮০০’। যা কিনা তাঁর টেস্ট পাওয়া উইকেটের সংখ্যা। আর এই বায়োপিকে মুরলীর ভূমিকায় অভিনয় করবেন বিখ্যাত তামিল সুপারস্টার বিজয় সেত্তুপতি (Vijay Sethupathi)। সাক্ষাৎকারে তামিল সুপারস্টারের ভূয়সী প্রশংসাও করেন মুরলী।‌‌ জানা গিয়েছে, সিনেমাটির শুটিং হবে অস্ট্রেলিয়া, ব্রিটেন, শ্রীলঙ্কা এবং ভারতে। ২০২১ সালে শুটিং শুরু হবে। আর মুক্তি পাবে ২০২২ সালে। বায়োপিকটি মূলত তামিল ভাষায় তৈরি হলেও পরে সেটিকে অন্যান্য দক্ষিণ ভারতীয় ভাষা, হিন্দি, বাংলা এবং সিংহলি ভাষাতেও মুক্তি পাবে। আগামী ১৩ অক্টোবর চেন্নাই–হায়দরাবাদ ম্যাচের আগে সেটির পোস্টারও প্রকাশিত হবে বলে খবর।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement