Advertisement
Advertisement
Cristiano Ronaldo

‘প্রিয় বন্ধু’কে নিজের ক্লাবে চাই! কোন পর্তুগিজ তারকাকে আল নাসেরে আনতে তৎপর রোনাল্ডো?

বর্তমানে স্পেনের ক্লাবে খেলছেন রোনাল্ডোর প্রিয় বন্ধু।

Cristiano Ronaldo wants his friend to join AL Nassr । Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:June 17, 2023 10:59 am
  • Updated:June 17, 2023 12:10 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আল নাসের ক্লাবে (Al Nassr) কি এবার দেখা যাবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) প্রিয় বন্ধুকে? পর্তুগিজ তারকা তাঁর বন্ধুর জন্য আল নাসেরে তদ্বির করছেন বলেই খবর।

কে তিনি? তিনি উইলিয়াম কার্ভালহো। বর্তমানে তিনি রিয়াল বেটিস-এর খেলোয়াড়।

Advertisement

৩১ বছর বয়সি কার্ভালহো ২০১৮ সালে রিয়াল বেটিসে যোগ দেন। ডান পায়ের ডিফেন্সিভ মিডফিল্ডার কড়া ট্যাকলের জন্য বিখ্যাত। পর্তুগিজ জাতীয় দলের হয়ে ৮০টি ম্যাচ খেলেছেন কার্ভালহো। রোনাল্ডোর প্রিয় বন্ধু তিনি। সেই কারণেই আল নাসের ক্লাবে তাঁকে নিয়ে যাওয়ার জন্য উৎসাহ দেখাচ্ছেন রোনাল্ডো।

Advertisement

[আরও পড়ুন: গোধরা-পরবর্তী দাঙ্গায় বেকসুর খালাস ৩৫ জন, ‘স্বতঃপ্রণোদিত হিংসা’, মত বিচারকের]

বাইরে খেলতে গেলে রোনাল্ডোর রুমমেট হন কার্ভালহো। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কার্ভালহোর সঙ্গে আল নাসের-এর কথাবার্তা পাকা হয়ে গিয়েছে। রোনাল্ডোর সঙ্গে খেলার জন্য তিনি মুখিয়ে রয়েছেন বলেই জানা গিয়েছে। জানুয়ারি থেকে আল নাসের ক্লাবে রয়েছেন রোনাল্ডো। তাঁর উপস্থিতিও এবার আল নাসের ক্লাবকে চ্যাম্পিয়ন করতে পারেনি সৌদি প্রো লিগে। সেই কারণেই কি রোনাল্ডো আরও বেশি তৎপর?

কারণ যাই হোক না কেন, ফুটবলবিশেষজ্ঞরা মনে করছেন, কার্ভালহোকে সই করালে লাভবান হবে আল নাসেরই। শেষ পর্যন্ত যদি কার্ভালহো আসেন, তাহলে আবদুল্লা আল খাইবারিকে সরিয়ে ডাবল পিভট হিসেবে কাজ করবেন লুইস গুস্তাভো এবং কার্ভালহো। তবে রিয়াল বেটিসের সঙ্গে কার্ভলহোর চুক্তি শেষ হচ্ছে ২০২৬ সালে। 

[আরও পড়ুন: রাজ্যে শুধুই নৈরাজ্য! মণিপুর নিয়ে উদ্বিগ্ন প্রাক্তন সেনাপ্রধান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ