২ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বার্সেলোনাতেই থাকছেন, জল্পনার অবসান ঘটিয়ে জানিয়ে দিলেন খোদ মেসি

Published by: Sulaya Singha |    Posted: September 4, 2020 10:31 pm|    Updated: September 4, 2020 10:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েকদিন ধরে চলতে থাকা জল্পনার শেষমেশ অবসান ঘটালেন খোদ লিও মেসি (Lionel Messi)। জানিয়ে দিলেন, ২০২০-২১ মরশুমে অন্য কোনও ক্লাবের জার্সি গায়ে তুলছেন না তিনি। প্রিয় ক্লাব বার্সেলোনাতেই থাকছেন।

শুক্রবারই এক ইংরাজি সংবাদমাধ্যমে দেওয়া একটি সাক্ষাৎকারে বার্সা (Barcelona) তারকা নিশ্চিত করেন, পছন্দের ক্লাবের জার্সি গায়েই আগামী মরশুমে খেলবেন তিনি। মেসি বলেন, “বার্সাতেই খেলব। যাই হয়ে যাক, এই সিদ্ধান্ত বদল হবে না। জানি একটা সময় ক্লাব ছেড়ে যেতে চেয়েছিলাম। কিন্তু এবার দলকে নিজের সেরাটা উজার করে দেব। আমি সবসময় জিততে চাই। হারতে ভাল লাগে না। সবসময় নিজের দল, ড্রেসিংরুম আর নিজের ভাল হোক, সেটাই চেয়েছি।”

[আরও পড়ুন: মদ কোম্পানির লোগো দেওয়া জার্সি পরবেন না, সাফ জানিয়ে দিলেন বাবর আজম]

এরপরই যোগ করেন, “আমি জানতাম, ইচ্ছা করলেই আমি ক্লাব ছেড়ে যেতে পারি। তাতে কোনওকিছু বাধা হয়ে দাঁড়াবে না। প্রেসিডেন্ট সবসময় বলেছেন, মরশুম শেষে দল ছাড়বে কি না, সে নিয়ে সিদ্ধান্ত নিতে পারি। তবে এখন ক্লাব বলছে, আমি ১০ জুনের আগে নিজের ইচ্ছের কথা কেন জানাইনি। অথচ তখন লা লিগা চলছিল। করোনা ভাইরাসের জন্য মরশুমের সময়ও বদলে গিয়েছিল। তাই সবদিক ভেবেই ঠিক করলাম এই ক্লাবেই খেলা চালিয়ে যাব। কারণ প্রেসিডেন্ট সাফ জানিয়ে দিয়েছেন, চুক্তি অনুযায়ী কোনও ক্লাব আমায় নিতে গেলে ট্রান্সফার ফি হিসেবে ৭০০ মিলিয়ন মার্কিন ডলার দিতে হবে। যা অসম্ভব।” এলএম টেনের কথাতেই স্পষ্ট, চুক্তির শর্ত মানতে মনের ভিতর চাপা ক্ষোভ নিয়েই যেন পুরনো ক্লাবে থেকে যাওয়ার সিদ্ধান্তটা নিয়ে ফেললেন।

বুধবারই নানা টালবাহানার পর বৈঠকে বসেছিলেন মেসির বাবা তথা তাঁর এজেন্ট জর্জ মেসি এবং ক্লাবের প্রেসিডেন্ট বার্তামেউ। জানা গিয়েছিল, বৈঠক নাকি কিছুটা হলেও ফলপ্রসূ হয়েছে। এমনকী মেসি আরও এক বছর বার্সায় থাকার ইঙ্গিতও মিলেছিল বার্সার একটি ফেসবুক পোস্ট থেকে। এবার তাতেই সিলমোহর দিয়ে দিলেন আর্জেন্টাইন সুপারস্টার। আর সেই সঙ্গে নিশ্চিত হয়ে গেল, ম্যান সিটি, PSG, জুভেন্তাস-সহ যে ক্লাবগুলি মেসিকে পেতে ঝাঁপিয়েছিল, এবারের মতো তাদের স্বপ্নপূরণ হল না।

[আরও পড়ুন: চলতি বছরই আইএসএলে খেলবে ইস্টবেঙ্গল! নতুন দল নিতে বিড শুরু করল FSDL]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement