BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ঘোষিত এটিকে-মোহনবাগানের ৫ ডিরেক্টরের নাম, জুনের তৃতীয় সপ্তাহে বোর্ড মিটিং

Published by: Subhajit Mandal |    Posted: June 18, 2020 11:59 am|    Updated: June 18, 2020 11:59 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাবতীয় জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ভারত সরকারের বাণিজ্য মন্ত্রকের সরকারি ওয়েবসাইটে নথিভুক্ত হল এটিকে-মোহনবাগানের নতুন কোম্পানির নাম। ভারত সরকারের কর্পোরেট অ্যাফেয়ার্স মন্ত্রকের সাইটে কলকাতার দুই ক্লাব যুক্ত হয়ে নতুন কোম্পানি হিসেবে আত্মপ্রকাশ করল। নতুন সংস্থাটির নাম হল এটিকে মোহনবাগান প্রাইভেট লিমিটেড (ATK-Mohun Bagan Pvt. Ltd.)। সংস্থার ৫ ডিরেক্টরের নামও ঘোষণা করা হয়েছে। নতুন সংস্থার সিগনেচার অথরিটিও থাকবে এই পাঁচজনের হাতেই। 

ATK-MB

এবছরের গোড়ার দিকে কলকাতার দুই ক্লাব মোহনবাগান (Mohun Bagan) এবং এটিকে (ATK) সংযুক্ত হয়ে আগামী মরশুমে আইএসএলে খেলার সিদ্ধান্ত নেয়। শতাব্দীপ্রাচীন মোহনবাগান ক্লাবের সঙ্গে মিশে যায় তিনবারের আইএসএল চ্যাম্পিয়ন এটিকে। তারপর থেকে নতুন ক্লাবের রূপরেখা কেমন হবে, তা নিয়ে সমর্থকদের মধ্যে হাজারো প্রশ্ন তৈরি হয়েছে। বুধবার নতুন ক্লাবের রূপরেখা সম্পর্কে প্রাথমিক ধারণা পাওয়া গেল। এটিকে মোহনবাগান প্রাইভেট লিমিটেড নামে ভারত সরকারের খাতায় নাম নথিভুক্ত হল নতুন ক্লাবের তত্ত্বাবধায়ক সংস্থার। সংস্থার ঠিকানা দেওয়া হয়েছে, ধনশ্রী টাওয়ার, ৭০ ডায়মন্ডহারবার রোড, কলকাতা ৭০০০২৩।

[আরও পড়ুন: অবসরের ১৭ বছর পর পদ্মশ্রী সম্মান পাবেন বিজয়ন! নাম সুপারিশ ‘উদাসীন’ ফেডারেশনের]

এদিকে, এদিন এটিকে-মোহনবাগানের পাঁচ জন ডিরেক্টরের নাম ঘোষণা করা হয়েছে। তাঁরা হলেন উৎসব পারেখ, সৃঞ্জয় বোস (Srinjoy Bose), দেবাশিস দত্ত, গৌতম রায় এবং সঞ্জীব মেহেরা। এর আগে যখন কলকাতা গেমস অ্যান্ড স্পোর্টস প্রাইভেট লিমিটেড ছিল, তখনও বোর্ডে ডিরেক্টর হিসেবে ছিলেন না সঞ্জীব গোয়েঙ্কা। নতুন কোম্পানির বোর্ডেও তিনি নেই। মোহনবাগানের তরফে দু’জন এবং এটিকের তরফে তিনজন ডিরেক্টর নিযুক্ত হয়েছেন। জুনের তৃতীয় সপ্তাহেই নতুন বোর্ডের মিটিং হওয়ার কথা। সেদিনই ঠিক হবে নতুন ক্লাব কী নামে আইএসএল খেলবে। জার্সির রং এবং লোগো নিয়েও চূড়ান্ত সিদ্ধান্ত হবে সেইদিনই। উল্লেখ্য, মোহনবাগান কর্তারা এর আগে বহুবার জানিয়েছেন, ক্লাবের নাম, জার্সির রং বা লোগোর ক্ষেত্রে মোহনবাগানের আবেগের সঙ্গে আপস করা হবে না।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement