BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ জানাতে পেলে ও মারাদোনার সঙ্গে শামিল বাইচুংও, দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: April 20, 2020 3:10 pm|    Updated: April 20, 2020 3:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাততালি দিয়ে করোনা-যোদ্ধাদের কুর্নিশ জানিয়েছে গোটা বিশ্ব। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নির্দেশে ভারতবাসীও একইভাবে ধন্যবাদ দিয়েছেন চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশদের। করোনা ভাইরাসে আক্রান্তদের সাহায্য করতে জরুরি পরিষেবার সঙ্গে যুক্তরা যেভাবে নিজের প্রাণের পরোয়া না করে এগিয়ে এসেছেন, তাঁদের এবার প্রশংসায় ভরিয়ে দিল ফিফা। তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানাতে সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ ভিডিও পোস্ট করেছে ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থা (FIFA)। যেখানে বিশ্ববরেণ্য ফুটবলার পেলে, মারাদোনা, জিদানদের সঙ্গে এক আসনে বসলেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বাইচুং ভুটিয়াও।

এক বিবৃতিতে ফুটবলের সর্বোচ্চ সংস্থা জানায়, “দিনের পর দিন স্বাস্থ্যকর্মী ও অন্যান্য স্বেচ্ছাসেবকরা যেভাবে নিজেদের জীবনকে তুচ্ছ করে এগিয়ে এসেছেন, তার জন্য প্রত্যেকের গর্বিত হওয়া উচিত। তাই এঁদের ধন্যবাদ জানাতে বরেণ্য ফুটবলারদের নিয়ে আসা হয়েছে সামনে। এঁরা উৎসাহিত করেছেন সেই সব জীবনের ঝুঁকি নিয়ে এগিয়ে যাওয়া স্বাস্থ্যকর্মীদের।” ফিফার টুইটে দেখা যাচ্ছে, ডেভিড বেকহ্যাম থেকে শুরু করে বুঁফো, কান্নাভারো, ক্যাসিয়াস, কাকা, পিকে, ব়্যামোস, রবার্তো কার্লোস, ব্রাজিলীয় রোনান্ডো, মার্কো ভান বাস্তেনদের সঙ্গে স্বাস্থ্যকর্মী ও স্বেচ্ছাসেবকদের উদ্দেশে হাততালি দিয়ে উৎসাহিত করছেন বাইচুং ভুটিয়াও। সেই ভিডিওতেই রয়েছেন ফুটবলের রাজপুত্র মারাদোনা এবং ফুটবলের জাদুকর পেলে। প্রত্যেকেই নিজের বাড়িতে থেকে ভিডিওটি শুট করেছেন।

[আরও পড়ুন: ‘মিথ্যেবাদী, বিশ্বাসঘাতকদের সঙ্গে এরকম ব্যবহারই করি’, আফ্রিদিকে তোপ গম্ভীরের]

এর আগে স্বাস্থ্য সচেতনতা বাড়ানোর প্রচারের জন্য বিশ্বের তাবড় তাবড় ফুটবল ক্লাবের সঙ্গে ফিফা তালিকায় রেখেছিল ময়দানের দুই প্রধান ইস্টবেঙ্গল ও মোহনবাগানকে। এবার কিংবদন্তি ফুটবলারদের সঙ্গে বাইচুংকেও জুড়ে দেওয়া হল। মানুষকে সচেতন করতে এর আগে বিশেষ ভিডিও পোস্ট করেছিল বিসিসিআইও। যেখানে শচীন তেণ্ডুলকর, বিরাট কোহলি, রাহুল দ্রাবিড়, মিতালি রাজরা জনসাধারণকে মাস্ক তৈরি করে পরার আহ্বান জানিয়েছিলেন।

[আরও পড়ুন: বাবার শ্রাদ্ধানুষ্ঠানে কাটছাঁট, বাঁচানো টাকা মুখ্যমন্ত্রীর তহবিলে দান মোহনবাগান ভক্তের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement