BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‌এবার করোনায় আক্রান্ত প্রাক্তন ব্রাজিলিয়ান তারকা রোনাল্ডিনহো, রয়েছেন আইসোলেশনে

Published by: Abhisek Rakshit |    Posted: October 26, 2020 3:59 pm|    Updated: October 26, 2020 5:28 pm

Brazil footballer Ronaldinho tests positive for Covid-19, says he is asymptomatic so far | Sangbad Pratidin‌‌

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ মারণ করোনা ভাইরাসে আক্রান্ত ব্রাজিলের প্রাক্তন জাতীয় দলের তারকা রোনাল্ডিনহো গাউচো (Ronaldinho)। নেইমার (Neymar), ইব্রাহিমোভিচ, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর–সহ একাধিক তারকা ফুটবলারের পর এবার আক্রান্ত হলেন বিশ্বকাপজয়ী প্রাক্তন ফুটবলারটি। তবে ভাল খবর, ভাইরাস শরীরে বাসা বাঁধলেও উপসর্গহীন রোনাল্ডিনহো। আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনে সেলফ আইসোলেশনে রয়েছেন তিনি। রবিবার নিজের ইনস্টাগ্রামে করোনায় আক্রান্ত হওয়ার কথা জানান রোনাল্ডিনহো।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

” I’ve been in Belo Horizonte since Saturday and taken the tests and tested positive for COVID. I’m fine, no symptoms, but we have to leave the event soon we’ll be there. Big hug ” – 🗣 @Ronaldinho

A post shared by Ronaldinho Gaúcho (@10ronaldinho_) on

করোনা মহামারীতে গোটা বিশ্ব বিপর্যস্ত। করোনায় (Covid-19) আক্রান্ত দেশগুলোর মধ্যে ব্রাজিল (Brazil) প্রথম তিনে। করোনার প্রকোপও দক্ষিণ আমেরিকার দেশটিতে অনেক বেশি। এই পরিস্থিতিতে অ্যাটলেটিকো মিনেইরোর হয়ে খেলতে বেলো হরাইজেন্তে রয়েছেন রোনাল্ডিনহো। সেখানেই শারীরিক পরীক্ষার পর ধরা পড়ে করোনার ভাইরাস বাসা বেঁধেছে তাঁর শরীরে। উপসর্গহীন হওয়ায় আপাতত সেলফ আইসোলেশনে রয়েছেন লিও মেসির (Leo Messi) প্রাক্তন সতীর্থ। এর আগে তাঁর স্বদেশীয় নেইমারও আক্রান্ত হয়েছিলেন মারণ এই ভাইরাসে।

[আরও পড়ুন: অবশেষে স্বস্তি, সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কপিলদেব]

এদিকে, আরও বিপাকে পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। করোনা সংক্রান্ত নিয়মভঙ্গের জন্য এবার তদন্ত শুরু হয়েছে সিআর সেভেনের বিরুদ্ধে। জানিয়েছেন খোদ ইতালির (Italy) ক্রীড়ামন্ত্রী। কয়েকদিন আগেই আন্তর্জাতিক ম্যাচে অংশ নিতে পর্তুগাল শিবিরে যোগ দিয়েছিলেন রোনাল্ডো। কিন্তু মারণ করোনায় আক্রান্ত হওয়ায় শিবির ছাড়তে হয়। এরপরই একটি এয়ার অ্যাম্বুলেন্স ভাড়া করে ইতালিতে ফিরে আসেন জুভেন্তাসের খেলোয়াড়টি। সোজা চলে যান নিজের বাড়িতে। অভিযোগ এভাবে করোনা পজিটিভ হওয়ার পরও সেলফ আইসোলেশনে না থেকে দেশে ফিরে এসে নিয়ম ভেঙেছেন রোনাল্ডো। এরপরই শুরু হয়েছে তদন্ত। এই প্রসঙ্গে সেদেশের ক্রীড়ামন্ত্রী বলেন, রোনাল্ডো করোনা সংক্রান্ত বিধিনিষেধ মানেননি। তাই এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু হয়েছে। এদিকে, মেসির বার্সেলোনার (Barcelona) বিরুদ্ধে ম্যাচের একদিন আগে ফের করোনা পরীক্ষা হবে রোনাল্ডোর। সেই পরীক্ষায় পাশ না করতে পারলে ওই ম্যাচে মাঠে নামতে পারবেন না সিআর সেভেন।

[আরও পড়ুন: সমুদ্র সৈকতে উদ্দাম নাচ চাহালের হবু স্ত্রীর, ভাইরাল ভিডিও নিয়ে কী প্রতিক্রিয়া নেটিজেনদের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে