১৩ মাঘ  ১৪২৯  শনিবার ২৮ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘আপনি ফুটবলের কিছুই বোঝেন না’, মেসির পাশে দাঁড়িয়ে মেক্সিকান বক্সারকে তোপ অ্যাগুয়েরোর

Published by: Sulaya Singha |    Posted: November 29, 2022 4:42 pm|    Updated: November 29, 2022 4:42 pm

Canelo Alvarez slams Aguero for defending Lionel Messi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেক্সিকোর জার্সি ও পতাকাকে অপমান করেছেন লিওনেল মেসি। এমনই বিস্ফোরক অভিযোগ তুলে আর্জেন্টাইন সুপারস্টারকে হুমকি দিয়েছেন মেক্সিকোর বিখ্যাত বক্সার ক্যানসেলো আলভারেজ। যা নিয়ে উত্তাল ফুটবল দুনিয়া। এবার মেসির পাশে দাঁড়িয়ে সুর চড়ালেন সের্জিও অ্যাগুয়েরো এবং ফ্যাব্রেগাস। যার জেরে মেক্সিকান বক্সারের রোষের মুখে পড়তে হল তাঁদেরও।

চলতি বিশ্বকাপে মেক্সিকোর (Mexico) বিরুদ্ধে দু’গোলে ম্যাচ জিতে ড্রেসিংরুমে সেলিব্রেশনে মেতে ওঠেন আর্জেন্টাইন ফুটবলাররা। ওচোয়াদের হারিয়ে মেগা টুর্নামেন্টে ভেসে রইল আর্জেন্টিনা। তাই সেলিব্রেশনও বাধ ভেঙেছিল। খালি গায়েই নাচ-গান করতে দেখা যায় মেসি-দি পলদের। টেবিলে উঠে পড়েন গোলকিপার এমি মার্টিনেজ। খালি গায়ে হাততালি দিতে দিতে সতীর্থদের গানে যোগ দেন মেসি। তাঁদের সেই সেলিব্রেশনের ভিডিও ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। আর তারপরই সমস্যায় পড়েন মেসি। এলএম টেনদের কাণ্ড দেখে ক্ষোভে ফুঁসে ওঠেন মেক্সিকোর চ্যাম্পিয়ন বক্সার আলভারেজ। তাঁর অভিযোগ ড্রেসিংরুমে নাচ-গানের সময় মেক্সিকো জাতীয় দলের জার্সি এবং পতাকাকে অসম্মান করেছেন মেসি (Lionel Messi)। মেক্সিকো জাতীয় দলের জার্সি মেসি পা দিয়ে সরিয়েছেন বলে উল্লেখ করেছেন মেক্সিকান বক্সার। হুমকির সুরে বলে দেন, “ঈশ্বর করুন মেসি যেন আমার সামনে না আসে।”

[আরও পড়ুন: সরকারের তরফে আনা শীতবস্ত্র কোথায়? জেলাশাসককে ধমকে হিঙ্গলগঞ্জের সভা থামালেন মুখ্যমন্ত্রী]

এই হুমকিরই পালটা দিয়ে ফ্যাব্রেগাস নিজের সোশ্যাল অ্যাকাউন্টে লেখেন, “আপনি মেসিকে চেনেন না। খেলার পর ড্রেসিংরুমে কী হয় না হয়, আপনার কোনও ধারণা নেই। ম্যাচের পর সবরকম জার্সি, এমনকী আমাদের জার্সিও মেঝেয় পড়ে থাকে। সেগুলি ধোয়ার জন্য নিয়ে যাওয়া হয়।” আর্জেন্টাইন ফরোয়ার্ড অ্যাগুয়েরোও একই সুরে বলেন, “আপনি ফুটবলের কিছুই বোঝেন না। ড্রেসিংরুমের ছবিটাও আপনার অজানা। ঘামের জন্য সমস্ত জার্সিই মেঝেয় পড়ে থাকে। আর ভালভাবে দেখলেই বুঝবেন ভুলবশত মেসি সেটায় পা দিয়ে ফেলেছেন।” তবে এতেও চুপ থাকেননি মেক্সিকান বক্সার। অ্যাগুয়েরোর বিরুদ্ধে তোপ দাগেন, “তুমিও একইরকম। আগে ক্যানসেলো বলে চিৎকার করতে, এখন কান্নাকাটি করছ। দ্বিচারিতা করো না।”

এই বিতর্কের মাঝেই ভাইরাল হয়ে গিয়েছে মাইক টাইসনের (Mike Tyson) একটি ছবি। যেখানে আর্জেন্টিনার জার্সি গায়ে দেখা যাচ্ছে তাঁকে। এ ছবি দেখেই ফুটবল সমর্থকরা বলতে শুরু করেছেন, আলভারেজ যতই মেসিকে হুমকি দিন, মহাতারকার সমর্থনে রয়েছেন খোদ কিংবদন্তি টাইসন। যিনি একবার বলেছিলেন, মেসির খেলা দেখা স্বপ্নের মতো। তাই আলভারেজের বিরুদ্ধে একজোট হয়ে এলএম টেনেরই পাশে দাঁড়িয়েছেন ফুটবল ভক্তরা।

[আরও পড়ুন: অশ্লীল ছবি ‘কাশ্মীর ফাইলস’! ইজরায়েলি পরিচালকের মন্তব্যে বিতর্ক, পালটা অনুপম-বিবেকদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে