২ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

মোহনবাগান- ৩ (চামোরো, ফৈয়াজ, মোরান্তে)

কালীঘাট মিলন সংঘ- ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিগ জয়ের সম্ভাবনা প্রায় নেই। রবিবার ঘরের মাঠে তাই কালীঘাট মিলন সংঘের বিরুদ্ধে তাই স্রেফ নিয়মরক্ষার ম্যাচ ছিল মোহনবাগানের। সেই ম্যাচে জিতে আপাতত লিগে দু’নম্বরে শেষ করল সবুজ-মেরুন শিবির। ৩-০ গোলে ম্যাচ জিতল তারা। গোল করলেন চামোরো, শেখ ফৈয়াজ ও মোরান্তে। এদিকে, মাঠে জল জমে থাকার কারণে ইস্টবেঙ্গল-কাস্টমস ম্যাচ বাতিল হয়ে যাওয়ায় দুইয়ে উঠে এল মোহনবাগান। ইস্টবেঙ্গলের সঙ্গে কাস্টমসের ম্যাচ পরবর্তীতে কবে হবে তা জানায়নি আইএফএ।

লিগের আশা নেই বলে এই ম্যাচের গুরুত্ব আগেই কমে গিয়েছিল মোহনবাগানের কাছে। কিন্তু জয় ছাড়া কিছুই ভাবেননি কোচ কিবু ভিকুনা। পুরো শক্তির দলই নামান এদিন। শুরু থেকেই তেড়েফুঁড়ে খেলেন বাগানের ফুটবলাররা। যদিও প্রথমার্ধে গোল আসেনি। লাগাতার বৃষ্টিতে মোহনবাগান মাঠের হালও ভাল ছিল না। তবে ইস্টবেঙ্গলের মতো জল জমার অবস্থা ছিল না। তাই সমস্যা হলেও গোলের লক্ষ্যে মরিয়া ছিল বাগান। গোল আসে বিরতির পর। ৬১ মিনিটের মাথায় কর্নার থেকে হেডে গোল করেন চামোরো।

[আরও পড়ুন: চ্যাম্পিয়ন হওয়া সময়ের অপেক্ষা, জর্জকে হারিয়ে ইতিহাসের সন্ধিক্ষণে পিয়ারলেস]

৭৬ মিনিটের মাথায় ব্যবধান বাড়ান শৈখ ফৈয়াজ। কোলিনাসের পাস থেকে গোল করে জয়ের কাছাকাছি নিয়ে যান ফৈয়াজ। ম্যাচের শেষ লগ্নে তিন নম্বর গোল করে কালীঘাট এমএসের কফিনে শেষ পেরেক পুঁতে দেন ফ্রান মোরান্তে। লিগের শেষ ম্যাচে দুর্দান্ত জয় পেয়ে খুশি কোচ-কর্তা এবং সমর্থকরাও। ইস্টবেঙ্গল ম্যাচ বাতিল হয়ে যাওয়ায় আপাতত লিগের দুই নম্বরে থাকল মোহনবাগান। এদিকে অবনমনের খাঁড়া ঝুলছে কালীঘাট এমএসের মাথায়।

এবার ইস্টবেঙ্গল-কাস্টমস ম্যাচের পরবর্তী আপডেটের দিকে তাকিয়ে থাকতে হবে বাগানকে। পরে যদি সেই ম্যাচ হয় এবং সেই ম্যাচ যদি লাল-হলুদ শিবির জেতে বা ড্র করে তবে মোহনবাগান নেমে যাবে তিনে। তবে যা পরিস্থিতি ছিল তাতে লিগে তিন নম্বরে শেষ করাই ছিল লক্ষ্য ছিল মোহনবাগানের। সেদিক থেকে ভাল জায়গায় লিগ শেষ করল তারা।

[আরও পড়ুন: মাঠ না পুকুর! জল জমায় বাতিল ইস্টবেঙ্গল-কাস্টমস ম্যাচ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং