BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অক্টোবরে কলকাতায় খেলতে আসছে চেলসি? ইংলিশ ক্লাবটির সোশ্যাল মিডিয়া পোস্টে বিভ্রান্তি

Published by: Subhajit Mandal |    Posted: May 31, 2022 2:05 pm|    Updated: May 31, 2022 2:16 pm

Chelsea FC won't visit India | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২ অক্টোবর। চেলসি (Chelsea) বনাম সাউদাম্পটন। কলকাতা। ইংলিশ প্রিমিয়ার লিগের বিখ্যাত ক্লাব চেলসির ফেসবুক ওয়ালে পোস্ট করা একটি ছবি ঘিরে চূড়ান্ত বিভ্রান্তি সোশ্যাল মিডিয়ায়। ফুটবলপ্রেমীদের একাংশ ধরেই নিয়েছিল এই পোস্টের অর্থ চেলসি ফুটবল ক্লাব আগামী ২ অক্টোবর কলকাতায় খেলতে আসবে।

Chelsea FC won't visit India

একই রকম আরও তিনটি ছবি পোস্ট করা হয় চেলসির অফিসিয়াল ফেসবুক পোস্টে। যাতে ১৮ অক্টোবর ব্রেন্টফোর্ড (Brentford) বনাম চেলসি ম্যাচ কলকাতায় হওয়ার ইঙ্গিত ছিল। একইভাবে ২৩ অক্টোবর চেলসি বনাম নরউইচ সিটি ম্যাচ ভুবনেশ্বরে এবং ২০ অক্টোবর চেলসি বনাম নিউক্যাসল ইউনাইটেড ম্যাচ জামশেদপুরে হওয়ার ইঙ্গিত ছিল। সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট দেখে চেলসি সমর্থকরা রীতিমতো উৎফুল্ল হয়ে ওঠেন। পছন্দের তারকাদের দেখার সম্ভাবনা তৈরি হতেই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন শুরু করে দেন ফুটবলপ্রেমীরা।

[আরও পড়ুন: জল্পনাই সত্যি, কংগ্রেস ছাড়ার পরে এবার বিজেপিতে যোগ দিচ্ছেন হার্দিক]

কিন্তু ফুটবলপ্রেমীদের সেই প্রত্যাশা পূরণ হচ্ছে না। রোমেলু লুকাকু, মেসন মাউন্ট বা থিয়াগো সিলভাদের যুবভারতী বা ভুবনেশ্বরে খেলতে দেখা যাবে না। চেলসির তরফে ফেসবুকে যে পোস্ট করা হয়েছিল সেটা আসলে বিভ্রান্তিকর। এমনিতে চেলসি-সহ ইউরোপের (Europe) নামী ক্লাবগুলি প্রাক মরশুম প্রস্তুতি সারতে বিশ্বের বিভিন্ন প্রান্তে যায়। কিন্তু ওই সময় চেলসির ভারতে আসার কোনও সম্ভাবনা নেই বলেই খবর। কারণ, ওই সময় ভরা ইংলিশ প্রিমিয়ার লিগ (English Premier League) মরশুম চলবে। আর ইপিএলের ম্যাচ ইংল্যান্ডের বাইরে ভারতের মতো কোনও দেশে হওয়ার কোনও সম্ভাবনা এখনও পর্যন্ত নেই।

[আরও পড়ুন: জ্ঞানবাপী-মথুরা মামলায় নাক গলাবে না বিজেপি, মেনে নেওয়া হবে আদালতের রায়: নাড্ডা]

কিন্তু কেন সোশ্যাল মিডিয়ায় এই পোস্টগুলি করল চেলসি? আসলে গত মরশুমে এই ম্যাচগুলি ভারতে স্পেশ্যাল স্ক্রিনিং করা হয়েছিল চেলসির অফিশিয়াল ফ্যান ক্লাবের তরফে। কলকাতায় দু’টি, ভুবনেশ্বরে একটি এবং জামশেদপুরে একটি ম্যাচের স্পেশ্যাল স্ক্রিনিং করা হয়। এই পোস্টের মাধ্যমে সেই স্পেশ্যাল স্ক্রিনিংয়ের স্পেশ্যাল স্মৃতিই সমর্থকদের মনে করিয়ে দিয়েছে ইপিএলের (EPL) বিখ্যাত ক্লাবটি। অন্য কিছুই নয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে