BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনায় স্পেনে মৃত্যু মিছিল, কোয়ারেন্টাইনে গেলেন ATK কোচ হাবাস

Published by: Paramita Paul |    Posted: March 19, 2020 11:34 am|    Updated: March 19, 2020 3:09 pm

An Images

স্টাফ রিপোর্টার: করোনায় আক্রান্ত বিশ্বের প্রায় সমস্ত দেশ। কোভিড-১৯’র হাত থেকে বাঁচতে সেলফ কোয়ারেন্টাইনের পথ বেছে নিয়েছেন অনেকেই। ব্যতিক্রম নন ফুটবলার থেকে কোচও। এবার সেই পথই অবলম্বন করলে আইএসএল জয়ী এটিকে কোচ অ্যান্তনিও হাবাস।মাদ্রিদ পৌঁছে তাড়াতাড়ি বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে চলে গেলেন আইএসএল জয়ী এটিকে কোচ অ্যান্তনিও হাবাস। এদিকে সাম্প্রতিক পরিস্থিতির কথা চিন্তা করে ৩১ মার্চ পর্যন্ত ক্যান্টিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিল মোহনবাগান ক্লাব। মূলত ক্যান্টিনে আসার জন্যই বাইরের লোকরা ভীড় জমায় ক্লাব চত্বরে। সেই কারণেই আপাতত ক্যান্টিন বন্ধ রাখার সিদ্ধান্ত।

এটিকেকে আইএসএল জিতিয়ে দুবাই হয়ে মাদ্রিদ চলে গিয়েছেন তিনি। সেখানে পৌঁছেই তাঁর অভিজ্ঞতা জানিয়েছেন হাবাস। সোমবার পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ৩০৯ জনের মৃত্যু হয়েছে স্পেনে। ফলে ১৫ দিনের জন্য দেশ জুড়ে কোয়ারান্টাইনে যাওয়ার জন্য সরকারি ঘোষণা করে দিয়েছেন স্পেনের প্রেসিডেন্ট পেড্রো স্যাঞ্চেজ। মাদ্রিদ পৌঁছে হাবাস বলেন, “মাদ্রিদ পুরোপুরি স্তব্ধ। সবাই নিজেদের ঘরেই আটকে রয়েছেন। মারাত্মক কিছু প্রয়োজনীয়তা ছাড়া মাদ্রিদে কেউই ঘর থেকে বের হচ্ছেন না।”

[আরও পড়ুন : জনসচেতনতা বাড়াতে ‘সেফ হ্যান্ড চ্যালেঞ্জ’ নিলেন শচীন-অনুষ্কা, ভাইরাল ভিডিও]

এই মুহূর্তে মাদ্রিদে তাঁর ঘরেই রয়েছেন, জানালেন হাবাস। বলেন, “সরকার মনে করছে, ১৫ দিনের মধ্যেই সব কিছু স্বাভাবিক হয়ে যাবে।” তাহলে কি ঘর থেকেই একেবারেই বের হচ্ছেন না দু’বার আইএসএল জয়ী কোচ? হাবাস বললেন, “প্রয়োজনীয় কিছু কিনতে ঘরের বাইরে যেতেই হচ্ছে। বিশেষ করে ফার্মাসিতে যাওয়ার জন্য।”

[আরও পড়ুন : বায়োপিকে নিজের চরিত্রে কাকে দেখতে চান? মুখ খুললেন যুবরাজ সিং]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement