BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

‌করোনা সংক্রান্ত নিয়ম ভেঙে বড় শাস্তির মুখে রোনাল্ডো–সহ জুভেন্তাসের একাধিক ফুটবলার

Published by: Abhisek Rakshit |    Posted: October 8, 2020 2:39 pm|    Updated: October 8, 2020 2:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ বিপাকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo), পাওলো ডিবালা (Paulo Dybala)–সহ জুভেন্তাসের একাধিক ফুটবলার। করোনা (Covid-19) সংক্রান্ত নিয়মবিধি ভাঙার অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। আর তাই বড়সড় শাস্তির মুখে পড়তে পারেন রোনাল্ডো–সহ বাকিরা।

[আরও পড়ুন:‌‌ ‘রাহুল, নাম তো সুনা থা…’ চেন্নাই বধের পর ত্রিপাঠির প্রশংসায় পঞ্চমুখ কিং খান]

ঘটনাটি ঠিক কী?‌ সম্প্রতি জুভেন্তাসের (Juventus) দুই সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হয়েছিলেন। সেকারণে শনিবার থেকে বুধবার সন্ধ্যা পর্যন্ত জুভের খেলোয়াড়দের সেলফ আইসোলেশনে (Self Isolation) থাকার কথা ছিল। এর মধ্যে বেশ কয়েকবার তাঁদের করোনা পরীক্ষাও হয়। কিন্তু জানা গিয়েছে, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, পাওলো ডিবালা, জুয়ান কুয়াদ্রাদো (Juan Cuadrado), ড্যানিলো (Danilo) এবং রড্রিগো (Rodrigo Bentancur) নিয়মভঙ্গ করে আগেই সেলফ আইসোলেশন থেকে বেরিয়ে যান। এমনকী অপেক্ষা করেননি শেষ করোনা রিপোর্টেরও। আর তাই এবার বড়সড় শাস্তির মুখে পড়তে পারেন তাঁরা। আসলে দেশের জার্সিতে আন্তর্জাতিক ম্যাচ খেলতে যে যাঁর জাতীয় শিবিরে যোগ দিতেই তড়িঘড়ি বেরিয়ে যান। স্থানীয় স্বাস্থ্যদপ্তরের আধিকারিক রবার্তো টেস্টি বলেন, ‘‌‘‌ক্লাব আমাদের জানিয়েছে কয়েকজন খেলোয়াড় আইসোলেশন ভেঙে বাইরে বেরিয়েছেন। আমরা গোটা বিষয়টি আমরা উচ্চতর কর্তৃপক্ষকে জানিয়েছি।’‌’

[আরও পড়ুন:‌‌ ১৭ অক্টোবর ক্লাবে আসছে না আই লিগ ট্রফি, পরিবর্তিত সিদ্ধান্ত ঘোষণা মোহনবাগানের]

এই প্রসঙ্গে রোনাল্ডো বা ডিবালা মুখ না খুললেও ব্রাজিলিয়ান ফুটবলার ড্যানিলো অবশ্য জানান, তাঁর সমস্ত রিপোর্ট নেগেটিভ আসার পরই আইসোলেশন থেকে বেরিয়েছেন। তিনি আরও বলেন, দেশের জার্সিতে খেলতে নামা সবার কাছে গর্বের। তিনি ইটালিতে (Italy) ফিরে এই প্রসঙ্গে প্রশাসনের আধিকারিকদের সঙ্গে কথা বলবেন।

এদিকে, এই বিতর্কের মাঝেই পর্তুগাল (Portugal) বনাম স্পেন (Spain) হাইভোল্টেজ ফ্রেন্ডলি ম্যাচ শেষ হল গোল‌শূন্য ফলাফলেই। গোল পেলেন না রোনাল্ডোও। তবে তাঁর এবং রেনেটো স্যাঞ্চেজের একটি করে শট ক্রসবারে লেগে প্রতিহত হয়। স্পেনও বেশ কয়েকটি সুযোগ পেয়েছিল, কিন্তু তাঁরাও গোল করতে ব্যর্থ হয়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement