BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

১৭ অক্টোবর ক্লাবে আসছে না আই লিগ ট্রফি, পরিবর্তিত সিদ্ধান্ত ঘোষণা মোহনবাগানের

Published by: Sulaya Singha |    Posted: October 7, 2020 10:18 pm|    Updated: October 7, 2020 10:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে ১৭ অক্টোবর মোহনবাগান (Mohun Bagan) তাঁবুতে আসার কথা ছিল আই লিগ (I-League) ট্রফি। করোনা আবহে সেলিব্রেশনে ছেদ পড়লেও এই দিনটির অধীর অপেক্ষায় ছিলেন সদস্য-সমর্থকরা। সেদিন ক্লাবের মাঠে অনুষ্ঠান আয়োজনের কথাও জানিয়েছিল ক্লাব। কিন্তু বর্তমান পরিস্থিতিতে নিজেদের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন সবুজ-মেরুন কর্তারা। ঠিক হয়েছে, ১৭-র পরিবর্তে ১৮ অক্টোবর ক্লাবে ঢুকবে কাঙ্খিত ট্রফি। তবে মাঠে কোনও অনুষ্ঠান হবে না। যদিও আবেগ-আনন্দ-সেলিব্রেশন থেকে সম্পূর্ণ বঞ্চিত হবেন না সমর্থকরা।

বুধবার ক্লাবের তরফে জানানো হয়, গতকালেই আই লিগ CEO সুনন্দ ধরের কাছ থেকে একটি ই-মেল পান মোহনবাগান কর্তারা। যেখানে সাফ নির্দেশ ছিল, সরকারের দেওয়া সমস্ত কোভিড গাইডলাইন মেনেই অনুষ্ঠানের আয়োজন করতে হবে। ১০০ জনের বেশি জমায়েতের অনুমতি দেওয়া যাবে না। কিন্তু দীর্ঘ অপেক্ষার পর যখন চ্যাম্পিয়ন হওয়ার ট্রফি হাতে তুলবে ক্লাব, তখন কি আর সমর্থকদের সেই বাঁধ ভাঙা উচ্ছ্বাস ঠেকানো যাবে? তাই মাত্র ১০০ জন নিয়ে অনুষ্ঠান করা কঠিন। সমস্যা মেটাতে এদিনই ভিডিও কনফারেন্সে বৈঠক করে এক্সিকিউটিভ কমিটি। সেখানেই সিদ্ধান্ত হয়, এমন পরিস্থিতিতে মাঠে অনুষ্ঠানের আয়োজন করা হবে না। তার পরিবর্তে রবিবার অর্থাৎ ১৮ অক্টোবর শহরের একটি পাঁচতারা হোটেলে পুরস্কার দেওয়ার অনুষ্ঠান হবে।

[আরও পড়ুন: আচমকা হরিয়ানার ক্রীড়াদপ্তরের ডেপুটি ডিরেক্টরের পদ ছাড়লেন ববিতা, তুঙ্গে জল্পনা]

সেখান থেকে ট্রফি আসবে তাঁবুতে। আর এই শোভাযাত্রাতেই শামিল হতে পারবেন সদস্য-সমর্থকরা। মোহনবাগানের তরফে সচিব সৃঞ্জয় বোস জানিয়েছেন, ওই হোটেল থেকে শোভাযাত্রার মধ্যে দিয়ে ক্লাবে পৌঁছবে ট্রফি। মাঝে মোহনবাগান লেন থেকে বেশ কয়েকটি জায়গাতে দাঁড়ানোও হবে। সেখানেই নিজেদের প্রিয় ক্লাবের প্রতি ভালবাসা উজার করে দেওয়ার সুযোগ পাবেন সমর্থকরা। কোন হোটেলে কোন সময় অনুষ্ঠান হবে, কখন থেকে শোভাযাত্রা, সবই কয়েকদিনের মধ্যেই জানাবে ক্লাব।

এখানেই অবশ্য শেষ নয়। আগামী ২ থেকে ৫ নভেম্বর পর্যন্ত সদস্য-সমর্থকদের জন্য ক্লাব তাঁবুতেই কাচের বাক্সে রাখা থাকবে আই লিগ। প্রতিদিন ১২টা থেকে বিকেল ৫ পর্যন্ত ক্লাবে এসে ট্রফির সঙ্গে ছবি তুলতে পারবেন তাঁরা।

[আরও পড়ুন: মুম্বইয়ের কাছে হারের পর হল জরিমানাও, আত্মবিশ্বাসে জোর ধাক্কা স্মিথের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement