BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন, বিপুল টাকা ক্ষতিপূরণ দাবি মডেলের

Published by: Abhisek Rakshit |    Posted: April 29, 2021 6:17 pm|    Updated: April 29, 2021 6:17 pm

Cristiano Ronaldo rape accuser demands £56million in damages for 'pain and suffering' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শিরোনামে পর্তুগিজ সুপারস্টার তথা জুভেন্তাস তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ২০০৯ সালে এক মার্কিন মডেলকে ধর্ষণের অভিযোগ উঠেছিল সি আর সেভেনের বিরুদ্ধে। সেই মডেলই এবার রোনাল্ডোর কাছ থেকে ক্ষতিপূরণ বাবদ দাবি করলেন ৫৬ মিলিয়ন পাউন্ড। অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৫৮০ কোটি টাকা। যা কি না জুভেন্তাসে রোনাল্ডোর দুই বছরের মাইনের সমান। সম্প্রতি আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘দ্য মিরর’-এ প্রকাশিত একটি প্রতিবেদনে এমনটাই প্রকাশিত হয়েছে।

সম্প্রতি আদালতের বেশ কিছু কাগজপত্র সামনে এসেছে। সেখানেই দেখা গিয়েছে, রোনাল্ডোর কাছে মানসিক যন্ত্রণার ক্ষতিপূরণ বাবদ ক্যাথরিন মায়োরগা নামে ওই মডেল ৫৮০ কোটি টাকা বা ৫৬ মিলিয়ন পাউন্ড দাবি করেছেন। যার মধ্যে মানসিক যন্ত্রণা বাবদ মোট ৫৪ মিলিয়ন পাউন্ড এবং অন্যান্য খরচ ১.৪ মিলিয়ন ও আইনি খরচ বাবদ ১.১ মিলিয়ন পাউন্ড চেয়েছেন ক্যাথরিন। যদিও রোনাল্ডোর তরফ থেকে ওই অর্থ দেওয়া হয়েছে কি না তা জানানো হয়নি।

[আরও পড়ুন: সংকটের দিনে দেশবাসীর পাশে দাঁড়াতে এবার বিপুল অর্থ অনুদান রাজস্থান রয়্যালসের]

প্রসঙ্গত, ২০১৮ সালে রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করেছিলেন ওই মডেল। তাঁর অভিযোগ ছিল, রোনাল্ডো নাকি ২০০৯ সালে তাঁকে ধর্ষণ করেছিলেন। মরশুম শেষে ছুটি কাটাতে গিয়ে লাস ভেগাসের একটি বিলাসবহুল হোটেলে ওই মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক হয় রোনাল্ডোর। এমনকী ক্যাথরিনের দাবি, সেসময় শারীরিক সম্পর্কের জন্য মোটা অঙ্কের টাকা দিয়েছিলেন রোনাল্ডো। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন রোনাল্ডো। সিআর সেভেন বলেন, “এটা ফেক নিউজ। লোকেরা বিখ্যাত হতে চান, শিরোনামে আসতে চান। আর সেজন্যেই আমার নাম ব্যবহার করা হচ্ছে। লোকেরা আমার নাম নিয়ে নিজেদের প্রচার চালাচ্ছে। কিন্তু এসব আমাদের সামলাতেই হয়, এসব নিয়েও আমি সুখী।” রোনাল্ডো যতই অস্বীকার করুন, মার্কিন মডেলের আদালতে পেশ করা নথিতে বেশ বিতর্কও তৈরি হয়েছিল। যদিও সেই মামলা কিছুটা স্তিমিত হতেই ফের এই বিতর্ক মাথাচাড়া দিয়ে উঠল।

[আরও পড়ুন: মরণাপন্ন বাবার জন্য অক্সিজেন কনসেন্ট্রেটর নিয়ে যাচ্ছিলেন যুবক, কিন্তু পৌঁছে গেল CSK শিবিরে!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement