BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মহামেডান ক্লাবের সচিবের দৌড়ে দীপেন্দু বিশ্বাস! ইতিহাসের সাক্ষী হওয়ার অপেক্ষায় ময়দান

Published by: Sulaya Singha |    Posted: June 21, 2020 8:44 pm|    Updated: June 21, 2020 8:44 pm

Dipendu Biswas may be the next secretary of Mohammedan SC

সোহম দে: সব ঠিকঠাক থাকলে আর কয়েক দিনেই মধ্যেই হয়তো নয়া ইতিহাসের সাক্ষী থাকবে ময়দান। কারণ ক্লাবের ১২৯ বছরের ইতিহাসে প্রথমবার অ-মুসলিম সচিব পেতে চলেছে মহামেডান স্পোর্টিং ক্লাব। ভাবছেন কার কাঁধে উঠবে এই গুরু দায়িত্ব? তিনি ময়দানের অতি পরিচিত দীপেন্দু বিশ্বাস।

[আরও পড়ুন: বাংলা অতীত, আগামী মরশুমে রনজিতে নতুন দলের জার্সি গায়ে খেলবেন অশোক দিন্দা]

বুট জোড়া তুলে রেখেছেন ঠিকই। রাজনীতির ময়দানেও সমানতালে দায়িত্ব সামলাচ্ছেন। তবে ফুটবলের প্রতি টান এতটুকু কমেনি। তাই তো হাসি মুখেই মহামেডানের একাধিক দায়িত্ব পালন করেন। সাব কমিটির চেয়ারম্যান তিনি। সেই সঙ্গে আবার ক্লাবের সহ-সভাপতি। এখানেই শেষ নয়, ফ্রন্টলাইনে দাঁড়িয়ে দলের টিডির ভূমিকাতেও দীপেন্দু। এবার হয়তো সচিব পদেও দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই ক্লাব কর্তাদের সঙ্গে এ নিয়ে বৈঠক হয়েছে তাঁর। শোনা যাচ্ছে, সচিবের দায়িত্ব নিতে দীপেন্দুর কোনও আপত্তি নেই। তবে কর্তারা সম্মতি জানালে তবেই এই পদ গ্রহণ করবেন তিনি। বর্তমানে সাদা-কালোর সচিব মহম্মদ কামারউদ্দিন। যা খবর, নিজের উত্তরসূরি হিসেবে দীপেন্দুকে দেখতে তাঁরও কোনও আপত্তি নেই।

অবনমনের গেরোয় আই লিগ থেকে বেরিয়ে যাওয়ার পর থেকে সেভাবে নজর কাড়তে পারেনি সাদা-কালো ব্রিগেড। তাই ক্লাব প্রশাসন ও দলের হাল ফেরাতে বসিরহাটের ভূমিপুত্র তথা তৃণমূলের সাংসদ দীপেন্দু বিশ্বাসের উপরই ভরসা রাখতে চাইছেন কর্তারা। আর বলাই বাহুল্য সচিব পদে আসিন হতে পারলে প্রাক্তন স্ট্রাইকার বুঝিয়ে দিতে চাইবেন, একজন ফুটবলারও শক্ত হাতে প্রশাসনিক ক্ষমতা সামলাতে পারেন। 

[আরও পড়ুন: “একাধিকবার শচীনকে ‘ভুল’ করে আউট দিয়েছি”, প্রাক্তন আম্পায়ারের স্বীকারোক্তিতে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে