১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

East Bengal: কর্তাদের উপর বিরক্ত ইনভেস্টর, ক্লাবকে ‘স্পোর্টিং রাইটস’ ফেরাতে চায় Shree Cement

Published by: Subhajit Mandal |    Posted: August 22, 2021 1:09 pm|    Updated: August 22, 2021 7:04 pm

East Bengal: Investor Shree Cement decided not to invest in East Bengal anymore | Sangbad Pratidin

কৃশানু মজুমদার: কর্তাদের একগুঁয়েমির জেরে ‘শ্রী’ হারানোর পথে ইস্টবেঙ্গল (East Bengal)। ক্লাব কর্তাদের উপর বিরক্ত হয়ে এবার ইস্টবেঙ্গলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চাইছে বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্ট। শ্রী সিমেন্ট কর্তা হরিমোহন বাঙুর মনে করছেন, যেখানে বিশ্বাসযোগ্যতাই নেই, সেখানে এত টাকা বিনিয়োগের কোনও অর্থ হয় না। বিনিয়োগকারী সংস্থার তরফে এমনটাই দাবি।

বিনিয়োগকারী সংস্থা সূত্রে খবর, শ্রী সিমেন্ট (Shree Cement) কর্তৃপক্ষ আর দিনকয়েক ইস্টবেঙ্গল কর্তাদের সময় দিতে চায়। তারপরও যদি ক্লাব কর্মকর্তাদের ‘সুমতি’ না হয়, তাহলে ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করাটাই একমাত্র পথ বলে মনে করছেন তাঁরা। বিনিয়োগকারী সংস্থার এক মুখপাত্র জানিয়েছেন, “হাতে সময় আর বেশি নেই। ট্রান্সফার উইনডো বন্ধ হওয়ার দিন এগিয়ে আসছে। আর কয়েকদিনের মধ্যে সই পর্ব না মিটলে দল গঠন করে আইএসএল (ISL) খেলা সম্ভব নয়।”

Problem between East Bengal and Shree cement is still not solved

[আরও পড়ুন: East Bengal: বাড়ল অপেক্ষা, মধ্যস্থতাকারীদের সঙ্গে বৈঠকেও কাটল না চুক্তিজট]

অভিমানের সুরে তিনি বলছেন,”ক্লাব আমাদের সম্মান জানাচ্ছে না। যখনই চুক্তিজট কাটার মতো পরিস্থিতি তৈরি হচ্ছে তখনই নতুন নতুন জট তৈরি হচ্ছে। তাই আমরা ঠিক করেছি, আমাদের দিয়ে যখন হচ্ছে না, যাদের দিয়ে হবে তাঁদেরই আমরা স্পোর্টিং রাইটস (Sporting Rights) ফিরিয়ে দেব। অন্তত ইস্টবেঙ্গলের মতো ক্লাব যাতে ফুটবল খেলতে পারে। আমরা ইস্টবেঙ্গলের খেলার পথে বাধা হয়ে দাঁড়াতে চাই না।” শ্রী সিমেন্টের ওই মুখপাত্রের কথায় স্পষ্ট ইঙ্গিত, ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ব্যাপারে একপ্রকার মনস্থির করে ফেলেছেন তাঁরা। শুধু আইনি প্রক্রিয়া শেষ করতে যেটুকু সময় লাগে।

[আরও পড়ুন: Taliban Terror: মর্মান্তিক! কাবুলের সেই বিমান থেকে পড়ে মৃত্যু আফগান জাতীয় দলের ফুটবলারেরও]

শ্রী সিমেন্ট যদি ইস্টবেঙ্গল ক্লাবকে ‘স্পোর্টিং রাইটস’ ফিরিয়ে দেয়, তাহলে আরও অন্ধকারে চলে যেতে পারে ইস্টবেঙ্গলের ভবিষ্যৎ। ক্লাব কর্তাদের নতুন স্পনসর জোগাড় করে আইএসএল খেলতে হবে। এই সীমিত সময়ের মধ্যে যা একপ্রকার অসম্ভব বলেই মনে করা হচ্ছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে