BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

সময়ের আগেই চুক্তি শেষ কোয়েসের! একমাসের বেতন পাবেন না লাল-হলুদ ফুটবলাররা

Published by: Subhajit Mandal |    Posted: April 26, 2020 5:29 pm|    Updated: April 26, 2020 5:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোয়েস এবং ইস্টবেঙ্গলের (East Bengal) দ্বন্দ্বে পড়ে একমাসের বেতন মার গেল লাল-হলুদ ফুটবলারদের। করোনার জন্য জরুরি পরিস্থিতি সৃষ্টি হয়েছে, এই অজুহাত দেখিয়ে নির্ধারিত সময়ের একমাস আগেই ফুটবলারদের চুক্তি শেষ করে দিচ্ছে কোয়েস (Quess)। ক্লাব কর্তাদের এই সিদ্ধান্তে আপত্তি থাকলেও তাঁদের হাত-পা বাঁধা। স্পনসর কোয়েসের সিদ্ধান্ত মেনেই চলতে হচ্ছে তাঁদের। ফলে আগামী মে মাসে কোনও পারিশ্রমিক পাবেন না লাল-হলুদ ফুটবলাররা। কোয়েস কর্তা সঞ্জিত সেন নাকি ইমেলের মাধ্যমে ফুটবলারদের এই সিদ্ধান্তের কথা জানিয়েও দিয়েছেন।

[আরও পড়ুন: ‘আইএসএল খেলতে হলে নিয়মমতো আবেদন করতে হবে ইস্টবেঙ্গলকে’, জানিয়ে দিল FSDL]

ক্লাব সুত্রের খবর ‘ফোর্স মেজর’ অর্থাৎ জরুরি পরিস্থিতির অজুহাত দেখিয়েই ফুটবলারদের চুক্তি একমাস আগে শেষ করা হচ্ছে। ক্লাবের এই সিদ্ধান্তের ফলে ক্ষুব্ধ ফুটবলাররা আইনি পথে হাঁটার কথা ভাবছেন বলে সুত্রের খবর। ইতিমধ্যেই নিজেদের এজেন্টের সঙ্গে কথা শুরু করেছেন ইস্টবেঙ্গলের তারকারা। যদিও কোয়েসের দাবি, ফুটবলাররা যদি ফিফাতেও (FIFA) যান, তাতেও কোনও লাভ হবে না। কারণ, এমনিতেই করোনার জেরে উদ্ভুত পরিস্থিতির কথা মাথায় রেখে ফিফা ফুটবলারদের অনুরোধ করছে বেতন কম নিতে।

[আরও পড়ুন: ডার্বির টিকিটের দাম ফেরত চেয়ে কোয়েস ইস্টবেঙ্গল এফসিকে চিঠি মোহনবাগানের]

চুক্তি অনুযায়ী এ মরশুমের শেষ পর্যন্ত ফুটবলারদের বেতন দেওয়ার দায় কোয়েসের। ইস্টবেঙ্গল কর্তাদের দাবি, কোয়েসের সঙ্গে মে মাসের শেষ পর্যন্ত চুক্তি আছে তাঁদের। যদিও কোয়েস কর্তারা তাঁর আগেই দায় ঝেড়ে ফেলতে চাইছে। কোয়েসের এই সিদ্ধান্তে একটা জিনিস স্পষ্ট, এপ্রিল মাস হোক বা মে মাস হোক কোয়েস আর ইস্টবেঙ্গলের সম্পর্ক শেষ হচ্ছেই। আর দ্রুতই ফের স্পনসরহীন হচ্ছে ইস্টবেঙ্গল।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement