BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

ডার্বির টিকিটের দাম ফেরত চেয়ে কোয়েস ইস্টবেঙ্গল এফসিকে চিঠি মোহনবাগানের

Published by: Subhamay Mandal |    Posted: April 23, 2020 1:23 pm|    Updated: April 23, 2020 1:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডার্বি ম্যাচের টিকিটের দাম ফেরত চেয়ে কোয়েস ইস্টবেঙ্গল এফসি (Quess East Bengal FC) সঞ্জিত সেনকে চিঠি দিল মোহনবাগান (Mohun Bagan)। ১৫ মার্চ যুবভারতীতে আই লিগের দ্বিতীয় দফার ডার্বির দিন ঠিক করেছিল ফেডারেশন। ম্যাচের আয়োজক ছিল কোয়েস ইস্টবেঙ্গল এফসি। ফলে প্রচুর মোহনবাগান সমর্থক ডার্বির অগ্রিম টিকিট কেটে ফেলেন। যাঁরা করোনা ভাইরাসে জেরে ম্যাচ বাতিল হয়ে যাওয়ার পর টিকিটের টাকা ফেরত পাওয়া নিয়ে সমস্যা পড়েন। এদিন সেই সমর্থকদের সমস্যা মেটানোর জন্য মোহনবাগান ক্লাবের তরফ থেকে চিঠি পাঠানো হয় সঞ্জিত সেনের কাছে। জানতে চাওয়া হয় সমর্থকরা কী ভাবে ডার্বি ম্যাচের টিকিটের টাকা ফেরত পাবে?

মোহনবাগানের চিঠি পেয়ে কোয়েস ইস্টবেঙ্গল এফসির পক্ষ থেকে জানানো হয়, তাদের টিকিট পার্টনার পেটিএমের (Paytm) পক্ষ থেকে ৩০ মার্চ এ ব্যাপারে উদ্যোগ নেওয়া হয়। অনলাইনে যাঁরা টিকিট বুক করেছিলেন, তাঁদের টাকা ফেরত দেওয়ার উদ্যোগ শুরু হয় ৯ এপ্রিল থেকে। অফলাইনে যাঁরা টিকিট কিনেছিলেন, লকডাউনের কারণে তাঁদের টিকিট ফেরত দেওয়া সম্ভব হচ্ছে না। লকডাউন উঠে গেলে তাঁদেরও টিকিটের দাম ফিরিয়ে দেওয়া হবে।

[আরও পড়ুন: সরকারিভাবে কেরালা ব্লাস্টার্সের দায়িত্ব নিলেন কিবু, এক সবুজ-মেরুন তারকাকে নিয়ে জল্পনা]

এদিকে, ফের ইস্টবেঙ্গলে ফিরতে চলেছেন কেভিন লোবো। কথাবার্তা মোটামুটি পাকা। চুক্তিপত্রে সই করাটাই শুধু বাকি। গত মরশুমে পাঞ্জাব এফসির হয়ে আই লিগে খেলেছিলেন এই গোয়ানিজ ফুটবলার। রফিক, নির্মল ছেত্রীদের মতো প্রাক্তনদের সঙ্গে লোবোকে ফেরাতে চাইছেন লাল-হলুদ কর্তারা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement