BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ISL 2021: একেই বলে জাবরা ফ্যান! বিয়ে থামিয়ে এসসি ইস্টবেঙ্গলের খেলা দেখলেন বর

Published by: Sulaya Singha |    Posted: November 22, 2021 5:36 pm|    Updated: November 22, 2021 5:47 pm

Fan watching SC East Bengal match during his wedding | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঙালির কাছে সব খেলার সেরা যে ফুটবল, তা নিয়ে আর নতুন করে বলে দেওয়ার প্রয়োজন নেই। ফুটবলের পরিকাঠামো থেকে পরিসংখ্যান, যা-ই হোক না কেন, বাঙালির আবেগেই চিরউজ্জ্বল ফুটবল। আর তাই তো ফুটবলপাগল বাঙালির জীবনে বিয়ের থেকেও যেন বেশি গুরুত্ব পায় খেলা। সেই ছবিই ধরা পড়ল সোশ্যাল মিডিয়ায়। বিয়ে ভুলে প্রিয় ক্লাব এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) খেলাতেই মজে রইলেন খোদ বর।

দীর্ঘ টানাপোড়েনের পর আইএসএলের এই মরশুমে খেলা নিশ্চিত করেছিল লাল-হলুদ ব্রিগেড। আর রবিবারই জামশেদপুরের (Jamshedpur FC) বিরুদ্ধে মেগা লিগের অভিযান শুরু করল মানোলো দিয়াজের দল। এবার অঙ্ক কষে দল সাজিয়েছেন কোচ। নেওয়া হয়েছে নামী-দামি বিদেশি তারকাদের। সুতরাং দলের থেকে প্রত্যাশাও বেড়েছে। আশায় বুক বেঁধেই তাই বিয়ের আসরে বসেই সেই ম্যাচে নজর রেখেছিলেন এই পাত্র। হ্যাঁ, ঠিকই পড়েছেন। নিজের বিয়েতে এমন কাণ্ড ঘটিয়েই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই বর।

[আরও পড়ুন: India vs New Zealand: এই নাহলে ক্যাপ্টেন! ইডেনে সতীর্থর খেলাকে স্যালুট জানালেন রোহিত, দেখুন ভিডিও]

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, বরের পরনে ধুতি-পাঞ্জাবি। সামনে রাখা টোপর। আর সেখানেই হেলান দিয়ে দাঁড় করানো তাঁর স্মার্টফোনটি। যেখানে চলছে জামশেদপুর বনাম এসসি ইস্টবেঙ্গলের লড়াই। কিন্তু বিয়ের লগ্ন যে বয়ে যায়! তাতে কী! ক্লাবের প্রতি ভালবাসার সামনে যে সবই ফিকে। বিয়ে থামিয়েই তাই লাল-হলুদের খেলা দিব্যি উপভোগ করলেন তিনি। কনের বাড়ি থেকে বরযাত্রী- সকলেই বরের কাণ্ড দেখে থ!

‘বাংলার অহংকার দেশের গৌরব ইস্টবেঙ্গল ফ্যান ক্লাব’ নামের একটি পেজ থেকে ছবিটি পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লেখা, ‘এই ভাবেই বেঁচে থাক ভালবাসাগুলো।’ অনেকে লিখেছেন, ‘দারুণ তৃপ্তি দিল এই ছবিটা।’ আবার কেউ কেউ বলছেন, ‘ইনিই হলেন আসল ভক্ত।’ এহেন ভক্তের হয়তো একটাই দুঃখ রয়ে গেল যে প্রিয় দলের জয় দেখা হল না। ১-১ ড্র দিয়ে শেষ হয় ম্যাচ। এর আগে বিভিন্ন বিবাহ আসর কিংবা বিয়ের নিমন্ত্রণ কার্ড সেজে উঠতে দেখা গিয়েছে লাল-হলুদ কিংবা সবুজ-মেরুন রঙের। ময়দানের দুই ক্লাবের অন্ধভক্তের সংখ্যা তো নেহাত কম নয়। তবে এই পাত্র যা করলেন, তা সত্যিই অবাক করেছে নেটিজেনদের। 

[আরও পড়ুন: কানপুরের মতো পিচ তৈরি করে মুম্বইয়ে প্রস্তুতি সেরেছেন রাহানেরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে