BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

India vs New Zealand: এই নাহলে ক্যাপ্টেন! ইডেনে সতীর্থর খেলাকে স্যালুট জানালেন রোহিত, দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: November 22, 2021 3:28 pm|    Updated: November 22, 2021 4:13 pm

Rohit Sharma salutes Deepak Chahar in Ind vs NZ 3rd T20I | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পয়া মাঠে রবিবার আবারও ঝলসে উঠেছিল রোহিত শর্মার ব্যাট। নিউজিল্যান্ডের বিরুদ্ধে গতকাল সর্বোচ্চ রানের মালিকও তিনি। কিন্তু তাতে কী! সতীর্থকে উৎসাহ দেওয়াই তো অধিনায়কের কাজ। আর সেটাই করলেন ভারতীয় ক্রিকেটের হিটম্যান। দীপক চাহারের পারফরম্যান্সকে স্যালুট জানালেন তিনি। সোশ্যাল মিডিয়ায় জোর চর্চায় সেই দৃশ্যের ভিডিও।

টি-টোয়েন্টিতে অধিনায়কের দায়িত্ব নিয়ে শুরুতেই ছক্কা হাঁকিয়েছেন রোহিত (Rohit Sharma)। নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করে সিরিজ জিতে নিয়েছে টিম ইন্ডিয়া। যার শুভ সমাপ্তিটা ঘটে ইডেন গার্ডেন্সে। ক্রিকেটের নন্দন কাননের ‘মানসপুত্র’ রোহিত এবারও হতাশ করেননি দর্শককে। ৫৬ রানের দুরন্ত ইনিংস খেলেন। তবে টেল এন্ডার হিসেবে নেমে রীতিমতো চমকে দেন দীপক। মাত্র ৮ বলে ২১ রানে অপরাজিত থাকেন তিনি। হাঁকান একটি ছক্কা ও দুটি ৪। আর তাঁর সেই ওভার বাউন্ডারি হাঁকানো দেখেই অভিভূত হয়ে যান সাজঘরে বসে থাকা রোহিত। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ভারতীয় (Team India) ইনিংসের শেষ ওভারে মিলনের ডেলিভারিতে ছক্কা হাঁকাতে দেখে প্রথমে হাততালি দেন রোহিত। তারপর সেলাম ঠোঁকেন। ৯৫ মিটার দীর্ঘ সেই ছক্কাতে ভর করেই বড় রানে পৌঁছে যায় ভারত।

[আরও পড়ুন: গুঁড়িয়ে দিয়েছিলেন পাকিস্তানি যুদ্ধবিমান, ‘বীর চক্রে’ সম্মানিত অভিনন্দন বর্তমান]

সতীর্থর প্রতি রোহিতের এই সম্মান দেখে আপ্লুত ক্রিকেটপ্রেমীরা। প্রত্যেকেই টিম ইন্ডিয়ার নয়া ক্যাপ্টেনকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। নিজে দুরন্ত পারফর্ম করার পরও যেভাবে দীপককে উৎসাহ দিয়েছেন তিনি, তা সত্যিই অনুপ্রেরণা দেবে তরুণদের।

এর আগে শ্রীলঙ্কার বিরুদ্ধেও ব্যাট হাতে চমকে দিয়েছিলেন ভারতীয় মিডিয়াম পেসার। সুপার সানডেতে তাঁর অনবদ্য পারফরম্যান্সের সাক্ষী থাকল ইডেনও (Eden Gardens)। অধিনায়কের থেকে এমন সম্মান পেয়ে যে দীপকের মুখেও চওড়া হাসি ফুটেছে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: Viral Video: মেজাজ হারিয়ে বল ছুঁড়ে মারলেন শাহিন আফ্রিদি, লুটিয়ে পড়লেন বাংলাদেশি ব্যাটার, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে