১২ ফাল্গুন  ১৪২৬  মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০ 

An Images
An Images An Images

জল্পনা সত্যি করে ইস্টবেঙ্গলের নয়া কোচ হলেন মারিও রিভেরা

Published by: Subhamay Mandal |    Posted: January 23, 2020 3:40 pm|    Updated: January 23, 2020 3:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা সত্যি করে ইস্টবেঙ্গলের নয়া কোচ হলেন মারিও রিভেরা। আলেজান্দ্রোর সহকারী মারিওকেই দলের কোচ করলেন লাল-হলুদ কর্তারা। বৃহস্পতিবার কোয়েস ইস্টবেঙ্গলের তরফে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানিয়ে দেওয়া হল মারিওর নাম। অন্যদিকে, এদিনই কলকাতা ছাড়লেন আলেজান্দ্রো মেনেনজেস গার্সিয়া। বিমানবন্দরে তাঁকে চোখের জলে বিদায় জানালেন ইস্টবেঙ্গল সমর্থকরা।

ক্লাবের তরফে জানানো হয়েছে, আপাতত আগামী ৩১ মে পর্যন্ত দলের হেড কোচ থাকবেন মারিও। আলেজান্দ্রোর সহকারী হিসাবে কাজ করেছেন মারিও। উয়েফার প্রো-লাইসেন্স কোচিংয়ের ডিগ্রি রয়েছে তাঁরা। তাছাড়া ইস্টবেঙ্গলে আগে কাজ করার সুবাদে পরিবেশ সম্পর্কে ওয়াকিবহাল তিনি। দলের বর্তমান অনেক ফুটবলারকেই চেনেন তিনি। তাই তাঁর উপরই আস্থা রাখলেন লাল-হলুদ কর্তারা।

[আরও পড়ুন: টানা তিন ম্যাচে হারের জের! ইস্টবেঙ্গল কোচের পদ থেকে ইস্তফা আলেজান্দ্রোর]

জানা গিয়েছে, এক-দুদিনের মধ্যে ভিসার জন্য আবেদন করবেন মারিও। ভিসা পেয়ে গেলেই আগামী সপ্তাহে শহরে চলে আসবেন মারিও। এদিন সকালে কলকাতা ছাড়লেন আলেজান্দ্রো। কলকাতা বিমানবন্দরে সস্ত্রীক তিনি গাড়ি নিয়ে পৌঁছতেই ঘিরে ধরেন সমর্থকরা। অনেকেই আকুতি-মিনতি করেন ‘আলে স্যর’-কে থেকে যাওয়ার জন্য। ফ্যানদের সঙ্গে ছবিও তোলেন আলেজান্দ্রো। চোখের জলে সমর্থকরা স্প্যানিশ কোচকে বিদায় জানান। বিমানবন্দরের গেট দিয়ে ঢোকার সময় হাত নেড়ে ভক্তদের বিদায় জানান আলেজান্দ্রো।

উল্লেখ্য, চার্চিল ব্রাদার্স, গোকুলাম এফসি এবং সর্বোপরি মোহনবাগান। আই লিগে টানা তিন ম্যাচে হারের জেরে ইস্টবেঙ্গলের (East Bengal) কোচের পদ থেকে ইস্তফা দেওয়ার কথা ঘোষণা করেন আলেজান্দ্রো মেনেনজেস। কিন্তু কারণ, ব্যক্তিগত সমস্যাকেই তুলে ধরেন আলেজান্দ্রো।

An images
An Images
An Images An Images