BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

২৪ ঘণ্টা না কাটতেই সিদ্ধান্ত বদল, বিজেপি ছাড়লেন মেহতাব হোসেন

Published by: Sulaya Singha |    Posted: July 22, 2020 2:13 pm|    Updated: July 22, 2020 2:24 pm

Former footballer Mehtab hossain leaves BJP day after he joined

দুলাল দে: ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই নিজের সিদ্ধান্ত থেকে ১৮০ ডিগ্রি ঘুরে দাঁড়ালেন মেহতাব হোসেন। বিজেপি থেকে সরে দাঁড়ালেন প্রাক্তন ভারতীয় ফুটবলার। ইতিমধ্যেই নিজের সিদ্ধান্তের কথা বিজেপি নেতৃত্বকে জানিয়েও দিয়েছেন তিনি।

একদিকে যখন ২১ জুলাই উপলক্ষে ভারচুয়াল সভায় বক্তব্য রাখছিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অন্যদিকে তখনই গেরুয়া শিবিরে নাম লেখান ময়দানের অতি পরিচিত মুখ মেহতাব হোসেন (Mehtab Hossain)। সাধারণ মানুষের জন্য কাজ করতেই বিজেপিতে যোগ দিচ্ছেন বলে জানান তিনি। মেহতাবের হাতে ব্যাটন তুলে দিয়ে তাঁকে পদ্মশিবিরে স্বাগত জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মেহতাব জানিয়েছিলেন, ধর্মের নামে বিজেপি রাজনীতি করে বলে অনেকেই অভিযোগ তোলে। কিন্তু তাঁর তেমনটা মনে হয়নি। বরং দিলীপ ঘোষের সঙ্গে কথা বলে তাঁর বেশ ভালই লেগেছে। অনেক চিন্তাভাবনা করেই এই পার্টিতে নাম লিখিয়েছেন। কিন্তু মঙ্গলবারের সেই মন্তব্যের পর বুধবারই বদলে গেল পুরো ছবিটা।

[আরও পড়ুন: জোরাল হচ্ছে সম্ভাবনা, আইপিএলের আগেই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন বিরাট কোহলিরা]

এদিন মেহতাব বলেন, “আসলে পরিবারের সঙ্গে আলোচনা না করেই গেরুয়া শিবিরে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলি। তাই গতকাল থেকেই বিভিন্ন পারিবারিক ও পারিপার্শ্বিক চাপ আসতে শুরু করে। অনেকেই রাজনীতিতে যোগ না দিতে অনুরোধ জানায়। তাই সবদিক ভেবেই সরে দাঁড়াচ্ছি।” নিজের ফেসবুক পেজেও বিজেপি শিবির থেকে সরে দাঁড়ানোর বিস্তারিত কারণ ব্যাখ্যা করেছেন তিনি। 

যে মানুষগুলো আমাকে মেহতাব করে তুলেছিল সেই মানুষগুলোর পাশে থাকার জন্যই আমার রাজনীতিতে প্রবেশ করার ইচ্ছা । মনে হয়েছিল,…

Posted by Mehtab Hossain on Wednesday, 22 July 2020

তাহলে কি অন্য কোনও দলে যোগ দেওয়ার কথা ভাবছেন প্রাক্তন তারকা মিডিও। মেহতাব জানালেন, আপাতত রাজনীতির আঙিনায় পা রাখার কথা ভাবছেন না তিনি। বিজেপিকে ইতিমধ্যেই নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন। তবে পদ্মশিবিরে যোগ দেওয়ার একদিন পরই মেহতাবের এমন সিদ্ধান্তে নিঃসন্দেহে খানিকটা ব্যাকফুটে বিজেপি। এবার দেখার দিলীপ ঘোষ এবিষয়ে কী প্রতিক্রিয়া দেন।

[আরও পড়ুন: কোথায় বসবে আইপিএল ১৩-র আসর? জল্পনা উড়িয়ে জানালেন টুর্নামেন্টের চেয়ারম্যান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে