Advertisement
Advertisement
East Bengal

কেরালা ব্লাস্টার্স ছাড়লেন আইএসএলের সেরা স্ট্রাইকার, এবার কি ইস্টবেঙ্গলের পথে?

ইস্টবেঙ্গলের সঙ্গে আরও একটি ক্লাব গ্রিক স্ট্রাইকারকে দলে পেতে আগ্রহী।

Former striker of Kerala Blasters Dimitrios Diamantakos might come to East Bengal

ইস্টবেঙ্গলে আসছেন দিমি।

Published by: Krishanu Mazumder
  • Posted:May 20, 2024 7:53 pm
  • Updated:May 20, 2024 7:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রিক তারকা দিমিত্রিয়স দিয়ামান্টাকোসকে (Dimitrios Diamantakos) কি লাল-হলুদ জার্সিতে দেখা যাবে আগামী মরশুমের আইএসএলে?
আইএসএলের সর্বোচ্চ গোলদাতা সোশাল মিডিয়ায় কেরালা ছাড়ার কথা ঘোষণা করার সঙ্গে সঙ্গেই তাঁর ইস্টবেঙ্গলে (East Bengal) আসার জল্পনা বাড়তে থাকে। দিমিত্রিয়সকে নিয়ে তীব্র আলোচনা শুরু হয় সোশাল মিডিয়ায়।
সূত্রের খবর, ইস্টবেঙ্গলের পাশাপাশি মুম্বই সিটিও গ্রিক তারকাকে দলে পেতে মরিয়া। মুম্বই সিটি এফসি ছেড়ে বেঙ্গালুরুর পথে জর্জে দিয়াজ। ফলে মুম্বইয়ের সেই শূন্যস্থান পূরণের জন্য দিমিত্রিয়সকে নেওয়ার জন্য মরিয়া মুম্বই সিটি। অর্থাৎ দিমিত্রিয়সকে নিয়ে দড়ি টানাটানি চলছে ইস্টবেঙ্গল ও মুম্বই সিটির মধ্যে। গ্রিক তারকা তাঁর কেরলা ছাড়ার কথা জানিয়েছেন ইনস্টাগ্রামে। সেখানে তিনি লিখেছেন, ”কেরালার জার্সিতে খেলার মুহূর্ত স্মরণীয় হয়ে থাকবে আমার কাছে।”  

[আরও পড়ুন: ‘হতাশাজনক’ আইপিএল শেষে রোহিত-হার্দিকদের বার্তা নীতা আম্বানির, বদল আসছে পরের মরশুমে?]

এদিকে, গতবারের দলে একাধিক পরিবর্তন আনা হচ্ছে। ইস্টবেঙ্গলে থেকে যাচ্ছেন হিজাজি, সল ক্রেসপো এবং ক্লেটন। সূত্রের খবর, মাদিহ তালাল ইস্টবেঙ্গলের হয়ে খেলবেন আগামী মরশুমে। এর মধ্যেই সূত্রের খবর দিমিত্রিয়সকে পেতে আগ্রহী ইস্টবেঙ্গলের সঙ্গে মুম্বইও। এদিকে সোশাল মিডিয়ায় প্রাক্তন কেরালা স্ট্রাইকার প্রসঙ্গে লেখা হয়েছে, তিনি ইউরোপে যেতে চান। শেষমেশ দিমিত্রিয়স দিয়ামান্টাকোস কোন ক্লাবে যান সেটাই দেখার।
বড়সড় পরিবর্তন আসতে চলেছে ভারতীয় ফুটবলে (Indian Football)। আগামী মরশুম থেকে উঠে যেতে পারে আইএসএলে (ISL) এশিয়ান ফুটবলারের জন্য নির্দিষ্ট কোটা। সেই সঙ্গে প্লেয়ার নেওয়ার ক্ষেত্রে বেতনের সর্বোচ্চ স্তর আরও বাড়ছে বলেই খবর।
সূত্রের খবর, উঠে যেতে পারে এশিয়ান ফুটবলারের কোটা। ক্লাবগুলিকে এই সম্ভাব্য পরিবর্তনের বিষয়ে জানানো হলেও, সরকারিভাবে কিছু ঘোষণা করা হয়নি।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dimitris Diamantakos (@diamantakos)

Advertisement

 

[আরও পড়ুন: ক্রিকেটারদের গোপনীয়তা ভঙ্গ! রোহিতের বিস্ফোরণ নিয়ে মুখ খুলল সম্প্রচারকারী চ্যানেল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ