১৩ মাঘ  ১৪২৯  শনিবার ২৮ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বিকিনিতে উদ্দাম নাচ-মদ্যপান, ম্যাচের আগে লাগামছাড়া ওয়েলস ফুটবলারদের সঙ্গিনীরা

Published by: Anwesha Adhikary |    Posted: November 29, 2022 9:20 pm|    Updated: November 29, 2022 9:20 pm

Girlfriends and Wives of Wales footballers party hard, pictures go viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রক্ষণশীল কাতারে মহিলাদের পোশাকবিধি নিয়ে একগুচ্ছ নিষেধাজ্ঞা চাপানো রয়েছে। সেদেশে বিশ্বকাপ (Qatar World Cup) খেলতে এসে সমস্যায় পড়বেন ফুটবলারদের সঙ্গীনীরা, এমনটাই আন্দাজ করা গিয়েছিল। কিন্তু ওয়েলস (Wales) শিবিরের ছবি দেখে সেই ধারণা পালটাতে বাধ্য। স্বল্প পোশাকে তাঁদের ছবি দেখে মনে হতেই পারে, কোথায় গেল কাতারের পোশাকবিধি? গ্যারেথ বেলদের স্ত্রী-প্রেমিকাদের ছবি প্রকাশ্যে আসতেই চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

ওয়েলসের ওয়্যাগদের ইনস্টাগ্রাম থেকে বোঝা যাচ্ছে, উদ্দাম পার্টি করেছেন তাঁরা। সমুদ্রের কাছে একটি পুলের ধারেই পার্টি করছিলেন ওয়েলসের মহিলা ব্রিগেড। স্বল্প পোশাকে মদ্যপান থেকে শুরু করে মত্ত অবস্থায় একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে ওঠা-সমস্ত কিছুই ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ার ক্যামেরায়। তবে নিজেদের উদযাপন নিয়ে কোনও লুকোছাপা করতে চাননি ফুটবলারদের সঙ্গিনীরা। পার্টির নানা ঝলক দেখা গিয়েছে তাঁদেরই সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: উরুগুয়ের বিরুদ্ধে প্রথম গোল রোনাল্ডোরই, ফিফাকে প্রমাণ দিতে চলেছে পর্তুগিজ ফেডারেশন]

সবচেয়ে আলোচিত ছবিটিতে দেখা যাচ্ছে, বোতল থেকে সরাসরি গলায় ভদকা ঢেলে নিচ্ছেন একজন। ওই ছবিতেই দেখা যাচ্ছে পুলের ধারে বিকিনি পরে বসে রয়েছেন গোলকিপার ড্যানি ওয়ার্ডের প্রেমিকা রেবেকা ও মিডফিল্ডার ম্যাট স্মিথের বাগদত্তা এমা। ছবিতে তাঁদের শটস নিতে দেখা যাচ্ছে। বাদ যাননি ফুটবলারের বোনও। হ্যারি উইলসনের বোন অ্যানি বিকিনি পরেই টেবিল থেকে কার্টহুইল দিয়ে মেঝেতে নামতে চেষ্টা করেছেন। তবে সেই চেষ্টা ব্যর্থ হয়, পড়ে যান অ্যানি।

সমুদ্র সৈকতে গিয়েও একই স্পিরিট বজায় রেখেছেন ওয়েলসের ওয়্যাগরা। ডিফেন্ডার ক্রিস মেফামের হবু স্ত্রী জোডি ও নেকো উইলিয়ামসের প্রেমিকা নিকোলকে দেখা গিয়েছে বিচে। নামমাত্র পোশাক পরেই নিকোলের গালে চুম্বন করছেন জোডি, প্রকাশিত হয়েছে সেই ছবিও। অন্যদিকে, স্পেনের কোচ লুই এনরিকের পর এবার ম্যাচের আগে যৌনতা নিয়ে মুখ খুললেন ইংল্যান্ডের কোচ গ্যারেথ সাউথগেট। তিনিও মনে করেন, ম্যাচের আগের রাতে যৌনতার ফলে ম্যাচের সময়ে কোনও সমস্যা হয় না ফুটবলারদের।

[আরও পড়ুন:চরণ ছুঁয়ে যাই…! বিশ্বকাপের মাঝেই কিংবদন্তি রোনাল্ডোর পা ছুঁয়ে গোলপ্রার্থনা রডরিগোর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে