৬ ফাল্গুন  ১৪২৬  বুধবার ১৯ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

মোহনবাগান: ১ (সাইরাস)
ইন্ডিয়ান অ্যারোজ: ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আই লিগের এক গুরুত্বপূর্ণ ম্যাচে ঘরের মাঠে ইন্ডিয়ান অ্যারোজকে (Indian Arrows) হারিয়ে দিল মোহনবাগান। কল্যাণীতে ফেডারেশনের যুব দলকে ১-০ গোলে হারাল সবুজ মেরুন শিবির। মোহনবাগানের হয়ে ম্যাচের একমাত্র গোলটি করেন ডানিয়েল সাইরাস। জয়ের ফলে আই লিগ পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে উঠে এলেন কিবু ভিকুনার ছেলেরা। অন্যদিকে, লিগ টেবিলের তলানিতেই থেকে গেল ইন্ডিয়ান অ্যারোজ।

[আরও পড়ুন: ব্যর্থ মার্কোস! আক্রমণভাগে শক্তি বাড়াতে বলবন্তকে দলে চায় ইস্টবেঙ্গল]

এদিন জিতলেও দলের পারফরম্যান্স খুব একটা খুশি করতে পারবে না সবুজ মেরুন সমর্থকদের। ইন্ডিয়ান অ্যারোজ (Indian Arrows) হল ভারতের ভবিষ্যতের কান্ডারি বাহিনী। যুব দল। কোনও বিদেশি নেই। লিগ টেবিলে যাদের অবস্থান ১১টা দলের মধ্যে সবচেয়ে নিচে। এই ম্যাচের আগে ৫ ম্যাচ খেলে তাঁদের পয়েন্ট ছিল চার। বলার মতো কৃতিত্ব শুধু একটাই, চার্চিলকে গোয়ার মাটিতে হারিয়েছে অ্যারোজ। সেই দলের বিরুদ্ধে মোহনবাগানের এই জয় কষ্টার্জিতই বটে।

রক্ষণ শক্ত রেখে মাঝমাঠে ছন্দময় ফুটবল খেললেও, আক্রমণভাগ চিন্তায় রাখবে মোহনবাগান কোচ কিবু ভিকুনাকে। কারণ, এদিন অ্যারোজের বিরুদ্ধে মোট ১৯টি গোলমুখী শট নিয়েছে মোহনবাগান। এর মধ্যে টার্গেটে ছিল মাত্র সাতটি। আর গোল এসেছে মাত্র একটি। সেটি করেছেন সাইরাস। প্রথম গোল পাওয়ার পর প্রায় ৭৩ মিনিট খেলা বাকি ছিল। এই সময়ে বেশ কয়েকটি সুযোগ পায় মোহনবাগান। কিন্তু, গোল আসেনি তা থেকে। যা চিন্তায় রাখবে কোচকে।

[আরও পড়ুন: ঠান্ডাকে হার মানিয়ে কাশ্মীরে দুরন্ত জয়, লিগ শীর্ষে মোহনবাগান]

জয়ের ফলে ৬ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠে এল মোহনবাগান। ৬ ম্যাচের মধ্যে ৪টি জিতেছে সবুজ মেরুন। একটি ম্যাচ ড্র ও একটি ম্যাচে হারতে হয়েছে চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে। সেই চার্চিলই এখন দ্বিতীয় স্থানে। তাঁরা অবশ্য মোহনবাগানের থেকে একটা ম্যাচ কম খেলেছে। ৫ ম্যাচে ১০ পয়েন্ট চার্চিলের। চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গল রয়েছে চতুর্থ স্থানে। পাঁচ ম্যাচে তাঁদের পয়েন্ট ৮।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং