BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

সল্টলেক স্টেডিয়াম মেট্রো স্টেশনের সঙ্গে জুড়ল IFA’‌র নাম, জানেন কীভাবে?

Published by: Abhisek Rakshit |    Posted: October 8, 2020 7:22 pm|    Updated: October 8, 2020 7:22 pm

An Images

ছবি: ফেসবুক

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ আরও একটি পালক জুড়ল IFA’এর মুকুটে। এবার ইস্ট–ওয়েস্ট মেট্রোর সল্টলেক স্টেডিয়াম স্টেশনের নামের সঙ্গে জুড়ে গেল আইএফএ–এর নাম। নতুন নাম হল ‘‌আইএফএ সল্টলেক স্টেডিয়াম’‌। বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে তা উদ্বোধন করা হল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেট্রো রেলের জেনারেল ম্যানেজার মনোজ যোশি থেকে শুরু করে আইএফএ’র সচিব জয়দীপ মুখোপাধ্যায়।

[আরও পড়ুন:‌‌‌ ‘‌তিন বছর আগে এই ধোনিরই ব্যাটিং দেখতে আসতাম,’ যুদ্ধজয়ের পর মন্তব্য রহস্য স্পিনারের]

সম্প্রতি নতুন ব্র্যান্ডিং পার্টনার পেয়েছে আইএফএ। এবার নিজেদের ব্র্যান্ড ভ্যালু তুলে ধরতে এই মেট্রো স্টেশনের ব্র্যান্ডিং রাইটস নিজেদের হাতে নিল বঙ্গ ফুটবলের নিয়ামক সংস্থা। জানা গিয়েছে, বঙ্গ ফুটবলের ইতিহাস স্থান পাবে মেট্রো স্টেশনের দেওয়ালে। লেখা থাকবে আইএফএ’এর ইতিহাস। থাকবে প্রাক্তন ফুটবলারদের ছবিও। বলতে গেলে, গোটা স্টেডিয়ামটি সাজানো হবে বঙ্গ ফুটবলের থিমে।

 

IFA is proud to announce the naming right of Salt Lake Metro Station as “Indian Football Association, West Bengal Salt Lake Metro Station” #BengalFootball #SaltLakeMetro #IFA

Posted by Indian Football Association – IFA on Thursday, October 8, 2020

এদিকে, করোনাকালে (Covid-19) দেশের মধ্যে প্রথম সরকারিভাবে ফুটবল গড়াল বাংলায়। দীর্ঘদিন পর যুবভারতী, কল্যাণী স্টেডিয়ামের সবুজ ঘাসে ফুটবল ফিরল। এদিন দ্বিতীয় ডিভিশন আই লিগে মাঠে নামল মহামেডান স্পোর্টিং (Mohammedan Sporting Club) এবং ভবানীপুর।

[আরও পড়ুন:‌‌‌ করোনা সংক্রান্ত নিয়ম ভেঙে বড় শাস্তির মুখে রোনাল্ডো–সহ জুভেন্তাসের একাধিক ফুটবলার]

করোনা সংক্রমণে আক্রমণভাগে ক্রোমাকে না পেলেও সহজেই ম্যাচ জিতল শংকরলাল চক্রবর্তীর ভবানীপুর। যুবভারতীতে ২–০ গোলে তাঁরা হারাল বেঙ্গালুরু ইউনাইটেডকে। পঙ্কজ মৌলা এবং ফিলিপ আদজার গোলে ম্যাচ জিতল কলকাতার ক্লাবটি। প্রথমার্ধের অতিরিক্ত সময় মৌলা এবং দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে আদজা ভবানীপুরের হয়ে গোল করেন। অন্যদিকে, হাড্ডাহাড্ডি লড়াইয়ে গাড়ওয়াল এফসিকে ১–০ গোলে হারাল মহামেডান। ম্যাচের অন্তিম মুহূর্তে দলের হয়ে একমাত্র গোলটি করেন মুনমুন লুগুন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement