BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মাঝমাঠ শক্তিশালী করতে মার্টিন্সের বদলে এটিকে মোহনবাগানে এলেন লেনি

Published by: Abhisek Rakshit |    Posted: February 1, 2021 5:50 pm|    Updated: February 1, 2021 6:20 pm

ISL 2020: ATK Mohun Bagan trades lenny rodrigues for midfielder glan martins | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠের ভিতরে দুরন্ত জয় পাওয়ার দিনে মাঠের বাইরেও সফল এটিকে মোহনবাগান (ATK Mohunbagan)।  কেরালা  ব্লাস্টার্সের বিরুদ্ধে দু’গোলে পিছিয়ে থাকার পরও মার্সিলিনহোর একটি এবং রয় কৃষ্ণর জোড়া গোলে তিন পয়েন্ট পেয়েই মাঠ ছাড়েন হাবাসের ছেলেরা। আর ট্রান্সফার উইন্ডোর শেষদিনেই এফসি গোয়া (FC Goa) থেকে লেনি রড্রিগেজকে দলে নিল এটিকে মোহনবাগান। লেনির বদলে সবুজ-মেরুন থেকে গোয়ায় যাচ্ছেন গ্লেন মার্টিন্স।

ফুটবল মহলের খবর, সম্প্রতি এফসি গোয়া কর্তৃপক্ষের সঙ্গে কোনও বিষয় নিয়ে মনোমালিন্য চলছিল লেনির। শোনা গিয়েছিল, এই কারণেই নাকি গত এক সপ্তাহে অনুশীলনেও নামেননি তিনি। এই অবস্থায় লেনিকে ছেড়ে দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেয় এফসি গোয়া কর্তৃপক্ষ। এরপরই আসরে নামেন এটিকে মোহনবাগানের কর্তারা। যোগাযোগ করেন এফসি গোয়া কর্তৃপক্ষের সঙ্গে। এরপরই লেনির সোয়াপ ডিলটি চূড়ান্ত হয়। আক্রমণভাগের অফফর্মের মধ্যেই জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে মার্সিলিনহোকে দলে নিয়েছে এটিকে মোহনবাগান। কেরালা ম্যাচেই তিনি নজর কেড়ে নিয়েছেন। এখন দেখার বাগান মাঝমাঠে লেনি কতটা প্রভাব ফেলতে পারেন।

[আরও পড়ুন: মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন অনুষ্কা, তারকা দম্পতি কী নাম রাখলেন একরত্তির?]

এদিকে, কেরালা ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে দলের জয়ের নায়ক রয় কৃষ্ণ বললেন, “খুবই খুশি দলকে জেতাতে পেরে। দ্বিতীয়ার্ধে আমরা দুর্দান্ত খেলেছি। ফলে আমরা যোগ্য দল হিসাবেই জিতলাম। আমরা দু’গোলে পিছিয়ে ছিলাম ঠিকই। তাতেও জানতাম একটা গোল করতে পারলে কেরালা ব্লাস্টার্সের উপর চাপ ঠিক বাড়বেই। মার্সিলিনহোর গোলের পর ঠিক সেটাই হল।” এখানেই থামেননি কৃষ্ণ। যিনি আরও বললেন, “আমি এই ভেবে সন্তুষ্ট যে দলের লড়াকু মানসিকতার প্রমাণ পেল সবাই। এই মোমেন্টাম আমাদের ধরে রাখতে হবে।”

মার্সিলিনহোর প্রশংসা করলেন কৃষ্ণ। বললেন, “মার্সিলিনহো দারুণ গোল করেছে। ও খুবই বুদ্ধিদীপ্ত ফুটবলার। মার্সিলিনহোর মতো ফুটবলার দলকে আরও শক্তিশালী করবে।” দলের এমন বিধ্বংসী পারফরম্যান্স দেখে গর্বিত এটিকে মোহনবাগানের কোচ আন্তোনিও লোপেজ হাবাস। ম্যাচ শেষে হাবাস বললেন, “দলের এমন পারফরম্যান্স দেখে আমি গর্বিত। প্রতিটা ফুটবলার নিজের সেরাটা দিয়েছে।”

[আরও পড়ুন: মোতেরা স্টেডিয়ামে বসে ভারত-ইংল্যান্ড দিন-রাতের টেস্ট দেখবেন প্রধানমন্ত্রী মোদি?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে