BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

মুম্বই ম্যাচের হার অতীত, গোয়ার বিরুদ্ধে তিন পয়েন্ট পেতে মরিয়া বাগান কোচ হাবাস

Published by: Abhisek Rakshit |    Posted: January 16, 2021 10:42 pm|    Updated: January 16, 2021 10:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ISL-এর প্রথম ম্যাচ থেকেই ছন্দে ছিল এটিকে মোহনবাগান (ATK Mohunbagan)। তবে শেষ ম্যাচে মুম্বই সিটি এফসির (Mumbai City FC) বিরুদ্ধে ০-১ গোলে হেরেই মাঠ ছাড়তে হয়েছিল রয় কৃষ্ণদের। এই পরিস্থিতিতে রবিবার লিগ তালিকায় তৃতীয় স্থানে থাকা এফসি গোয়ার (FC Goa) বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নামবে সবুজ-মেরুন ব্রিগেড। আর তাই আগের ম্যাচে হার ভুলে এই ম্যাচ থেকেই জয়ে ফিরতে মরিয়া স্প্যানিশ কোচ হাবাস। ম্যাচের আগের দিন সেকথা বলেও দিলেন তিনি।

শেষ ম্যাচে মুম্বইয়ের কাছে হারায় দ্বিতীয় স্থানে থেকেই প্রথম লেগ শেষ করেছে এটিকে মোহনবাগান। তবে হাবাস আশাবাদী, তাঁর দল অবশ্যই ঘুরে দাঁড়াবে এবং শীর্ষ স্থানে থেকেই প্লে-অফে জায়গা করে নেবে। তাই মুম্বই ম্যাচের রেজাল্ট নিয়ে একদমই ভাবতে নারাজ বাগান কোচ। এদিন তিনি বলেন, “আগের ম্যাচটি আমাদের কাছে অতীত। এটা ফুটবল। শেষ ম্যাচে কী হয়েছে, তা না ভেবে পরবর্তী ম্যাচের জন্য আরও বেশি করে পরিশ্রম করতে হবে এবং সেই ম্যাচ জয়ের জন্য ঝাঁপাতে হবে।” এর আগে প্রথম লেগে এই গোয়াকেই তাঁর দল ১-০ গোলে হারিয়েছিল। সেই প্রসঙ্গে হাবাসের বক্তব্য, “গোয়া যেমন ভাল দল, তেমনই আমরা। ওই ম্যাচটিও অতীত। এই ম্যাচটি পুরোপুরিই আলাদা। কারণ ফুটবলে কখনই দু’টি ম্যাচ একইরকম হয়না। গোয়া খুবই ভাল দল এবং তাঁদের দলের খেলোয়াড়রাও বেশ ভাল। আমি আলাদা করে কারোর নাম করতে চাই না। ওরা খুবই কঠিন প্রতিপক্ষ। তবে আমাদের পরিকল্পনাও তৈরি।”

[আরও পড়ুন: সভাপতি পদে কেন লাল-হলুদ কর্তা অজিত বন্দ্যোপাধ্যায়? IFA চেয়ারম্যানকে চিঠি দিচ্ছে মোহনবাগান]

এদিকে, টুর্নামেন্টের প্রথম চার ম্যাচে চার গোল করলেও, শেষ ছ’ম্যাচে বাগান জনতার নয়নের মণি রয় কৃষ্ণের পা থেকে এসেছে মাত্র দু’টি গোল। তাহলে কী আক্রমণে অন্য খেলোয়াড়দের সহযোগিতা না পাওয়ার কারণেই ফিজির তারকার এরকম গোল খরা চলছে? এই প্রশ্নের উত্তরে হাবাস বলেন, “আমার মনে হয় না, আক্রমণে কৃষ্ণ একা হয়ে যাচ্ছে। গত ম্যাচে ডেভিড, মনবীর, রয়, এডু এবং জাভি প্রত্যেকেই খেলেছে। আমার হাত যা যা অপশন ছিল, সবই ব্যবহার করেছি। আসলে মুম্বইয়ের রক্ষণও দুর্দান্ত ছিল।” এখন দেখার মুম্বই ম্যাচে হার ভুলে জয়ে ফিরতে পারে কি না এটিকে মোহনবাগান।

[আরও পড়ুন: চোট আঘাতে জর্জরিত টিম ইন্ডিয়া, ফিজিওদের কাছে জবাব চাইতে পারেন বোর্ড কর্তারা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement