BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

প্রয়াত শিবাজী বন্দ্যোপাধ্যায় পাবেন এবারের মোহনবাগান রত্ন, সেরা ফুটবলার রয় কৃষ্ণ

Published by: Abhisek Rakshit |    Posted: July 14, 2021 8:48 pm|    Updated: July 14, 2021 9:09 pm

Late Shibaji Banerjee will get this year's Mohun Bagan Ratna | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৯ জুলাই মানেই মোহনবাগান (Mohun Bagan) সমর্থকদের কাছে আবেগের দিন। অমর একাদশের বীরগাথাকে স্মরণ করে গর্ব করার দিন। বরাবরই এই দিনটায় সবুজ-মেরুন ক্লাব তথা সদস্য-সমর্থকরা ইতিহাসের পাতায় ডুব দেন। তবে করোনার কোপে গত বছরের মতো এবারও বড়সড় কোনও অনুষ্ঠান নয়, ভারচুয়ালি আয়োজিত হবে মোহনবাগান দিবস। আর এবারের মোহনবাগান রত্ন পাবেন প্রয়াত প্রাক্তন ফুটবলার শিবাজী বন্দ্যোপাধ্যায় (Shibaji Banerjee)। ফুটবলে তাঁর অবদানের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে ক্লাবের পক্ষ থেকে।

গত বছরও করোনার (Covid-19) আবহে আয়োজিত হয়নি এই অনুষ্ঠান। এবারও মারণ ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের কথা মাথায় রেখে ভারচুয়ালি অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বুধবার ক্লাবের এগজিকিউটিভ কমিটির বৈঠকের পর একথাই জানানো হয়েছে। জানা গিয়েছে, আগামী ২৯ জুলাই সন্ধে ছ’টায় ভারচুয়ালি অনুষ্ঠানটি আয়োজিত হবে। সেখানেই মোহনবাগান রত্ন পাবেন প্রয়াত প্রাক্তন ফুটবলার শিবাজী বন্দ্যোপাধ্যায় (মরণোত্তর)।

[আরও পড়ুন: Messi’র বিমানযাত্রার আগেই আর্জেন্টিনার বিমানবন্দরে বোমাতঙ্ক!]

এছাড়া গত মরশুমে আইএসএলে দুরন্ত পারফরম্যান্সের জন্য সেরা ফুটবলারের পুরস্কার পাবেন এটিকে-মোহনবাগানের রয় কৃষ্ণ। এছাড়া ঘরোয়া ক্রিকেটে ক্লাবের হয়ে দুর্দান্ত খেলার জন্য সেরা ক্রিকেটারের পুরস্কার পেতে চলেছেন অভিমন্যু ঈশ্বরণ। সেরা অ্যাথলিটের পুরস্কার পাচ্ছেন বিদিশা কুণ্ডু। এদিনের বৈঠকে আরও একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটককে ক্লাবের অন্যতম সহ-সভাপতি করার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেন এগজিকিউটিভ কমিটির সদস্যরা। এদিকে, আগের তুলনায় আরও ঝাঁ চকচকে ভাবে তৈরি হচ্ছে ক্লাব তাঁবু। অত্যন্ত আধুনিকভাবেই সাজানো হচ্ছে নয়া তাঁবু। ইতিমধ্যে কাজও অনেকটাই এগিয়ে গিয়েছে। ৬ হাজার স্কোয়ার ফুটের উপর ক্লাব তাঁবুর ভেতরে দ্রুততার সঙ্গে কাজ চলছে। মোহনবাগান কর্তাদের আশা, নয়া রূপে তৈরি হওয়া ক্লাবতাঁবু শহরের অন্যতম আলোচ্য বিষয় হয়ে দাঁড়াবে।

Mohun Bagan Club
আরও আধুনিক হয়ে উঠছে ক্লাব তাঁবু

[আরও পড়ুন: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের নতুন পয়েন্ট সিস্টেম ঘোষণা করল ICC, ঘোষিত প্রাথমিক সূচিও]

Mohun Bagan Club
নয়া সাজে সেজে উঠছে মোহনবাগান ক্লাব
Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement