BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ওড়ালেন অবসরের জল্পনা, ফের বার্সেলোনায় ফিরতে চান লিওনেল মেসি

Published by: Krishanu Mazumder |    Posted: November 1, 2021 6:05 pm|    Updated: November 1, 2021 6:12 pm

Lionel Messi speaks out over possibility of Barcelona return| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাতার বিশ্বকাপের পরেই কি বুট জোড়া তুলে রাখবেন লিওনেল মেসি? ছ’ বারের ব্যালন ডি’ অর জয়ী আর্জেন্টাইন তারকাকে এমনই প্রশ্ন করেছিল ক্যাটালান সংবাদমাধ্যম স্পোর্ট। তার উত্তরে মেসি বলেন, ”বিশ্বকাপে কী হবে বা তার পরে কী হবে, তা আমার জানা নেই। আমি সত্যি সত্যি অবসর নিয়ে কিছু ভাবিনি এখনও।”

এখনও পর্যন্ত বিশ্বকাপ অধরা থেকে গিয়েছে মেসির। কাতারেই কি বিশ্বকাপ ঘরে তুলবেন তিনি? ফুটবল বিশেষজ্ঞরা বিভক্ত। বিশ্বকাপের সময়ে মেসির বয়স হবে ৩৫। এর পরেও কি তাঁর পক্ষে খেলা চালিয়ে যাওয়া সম্ভব? মেসি বলছেন, তিনি প্রতিটি দিন নিয়ে ভাবেন। অনেক দূরের বিষয় নিয়ে চিন্তাভাবনা এখনই করছেন না। 

[আরও পড়ুন: T-20 World Cup: ‘মাঠে নাকি ইনস্টাগ্রামে ক্রিকেট খেলবে, সেটা আগে স্থির করো’, কোহলিদের তীব্র কটাক্ষ শোয়েবের]

বার্সেলোনা ছেড়ে প্যারিস সাঁ জাঁ-য়ে যোগ দিয়েছেন মেসি। ২০২৩ সালের জুন মাস পর্যন্ত তাঁর সঙ্গে চুক্তি রয়েছে সাঁ জাঁর। প্রিয় ক্লাব বার্সেলোনা ছেড়ে চলে এলেও একদিন স্পেনের ক্লাবে ফিরতে চান তিনি। ক্যাটালান সংবাদমাধ্যমকে মেসি জানিয়েছেন, প্রায় দু’দশক পরে বার্সেলোনা ছেড়ে চলে আসা তাঁর কাছে কষ্টের ব্যাপার। একদিন আবার বার্সায় ফিরবেন তিনি। কাজ করতে চান বার্সার স্পোর্টিং ডিরেক্টরের পদে। নিজের লক্ষ্যও স্থির করে ফেলেছেন মহাতারকা। 

এদিকে ব্যর্থ হওয়ায় রোনাল্ড কোম্যানকে কোচের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে বার্সেলোনায়। প্রাক্তন ডাচ তারকার পরিবর্তে কোচ হিসেবে নাম ভেসে উঠেছে জাভির। জাভি স্বয়ং মেসির সঙ্গে খেলেছেন বার্সায়। ক্লাবকে সাফল্য এনে দিয়েছেন। বন্ধু জাভি ফিরবেন কিনা তা সময় বলবে। তবে বার্সায় ফিরতে আগ্রহী মেসি। সেখানেই থাকতে চান। মহাতারকা বলেছেন, ”এটা একপ্রকার নিশ্চিত যে আমরা আবার বার্সেলোনায় ফিরব। আমাদের জীবনটা ওখানেই।” স্ত্রী আন্তোনেলাও তেমনটাই চান বলে জানিয়েছেন মেসি।

একসময়ে ফুটবলার হিসেবে ন্যু ক্যাম্পে ফুল ফুটিয়েছেন মেসি। ক্যাটালান সংবাদমাধ্যমকে দেওয়া তাঁর এই ইন্টারভিউয়ের পরে বার্সা সমর্থকরা যে মেসির ঘরে ফেরার অপেক্ষায় দিন গুনতে শুরু করে দেবেন সে কথা বলে দেওয়াই যায়। 

[আরও পড়ুন: T-20 World Cup: ‘বোল্টকে খেলার ক্ষমতা নেই তোমার!’, তিনে পাঠিয়ে রোহিতকে বার্তা? ক্ষুব্ধ গাভাসকর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে