Advertisement
Advertisement
Argentina

মেসি-মারিয়াকে নিয়ে আর্জেন্টিনা দল ঘোষণা, সুযোগ পেলেন কারা?

দুটো প্রীতি ম্যাচের পরে ২৬ জনের দল ঘোষণা করা হবে।

Lionel Messi will lead Argentina in the Copa America 2024 as the team announced its provisional squad for the tournament

গতবারের কোপা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

Published by: Krishanu Mazumder
  • Posted:May 20, 2024 9:40 pm
  • Updated:May 20, 2024 10:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতবারের কোপা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। কোপা আমেরিকা ২০২৪-এর জন্য ২৯ সদস্যের স্কোয়াড ঘোষণা করলেন লায়োনেল স্কালোনি। কোপার প্রস্তুতির জন্য দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে নীল-সাদা জার্সিধারীরা। আর্জেন্টিনার প্রতিপক্ষ ইকুয়েডর ও গুয়েতেমালা। প্রস্তুতি ম্যাচ দুটি হবে ৯ জুন ও ১৪ জুন। এই দুই প্রস্তুতি ম্যাচের পরে ২৯ থেকে ২৬ সদস্যের দল ঘোষণা করবেন স্কালোনি। স্কালোনির ঘোষিত দলে রয়েছেন লিওনেল মেসি, ডি মারিয়া, নিকোলাস ওতামেন্ডিরা। দলে জায়গা পাননি পাওলো দিবালা। দলকে নেতৃত্ব দেবেন মেসি। 
নাহুয়েল মোলিনা, মার্কোস আকুইনা, এনজো ফার্নান্দেজের চোটআঘাত রয়েছে। তাঁদের নিয়েই দল ঘোষণা করেছেন আর্জেন্টিনার কোচ।

[আরও পড়ুন: ‘হতাশাজনক’ আইপিএল শেষে রোহিত-হার্দিকদের বার্তা নীতা আম্বানির, বদল আসছে পরের মরশুমে?]

গোলকিপার হিসেবে স্কালোনির প্রথম পছন্দ এমি মার্টিনেজ। তার সঙ্গে দলে রয়েছেন ফ্র্যাঙ্কো আরমানি ও জেরোমিনো রুল্লি। তবে আটালান্টায় দুর্দান্ত খেলার পরেও বাদ পড়েছেন হুয়ান মুসো। 
কোপা আমেরিকার দল: গোলরক্ষক: এমি মার্টিনেজ, ফ্রাঙ্কো আরমানি, জেরেমিনো রুল্লি।
ডিফেন্ডার: গঞ্জালো মন্টিয়েল, নাহুয়েল মোলিনা, লিওনার্দো বেলার্ডি, ক্রিশ্চিয়ানো রোমেরো, জার্মান পেজেল্লা, লুকাস কুয়ার্টা, নিকোলাস ওতামেন্দি, লিয়ান্দ্রো মার্টিনেজ, মার্কোস অ্যাকুইনা, নিকোলাস ত্যাগলিয়াফিকো, ভ্যালেন্টিন বার্কো।
মিডফিল্ডার: গুইদো রদ্রিগেজ, লিয়ান্দ্রো পারদেস, ম্যাক অ্যালিস্টার, রদ্রিগো ডি পল, এক্সিকুয়েল প্যালাসিওস, এনেজো ফার্নান্দেজ, জিওভান্নি লো চেলসো, ভ্যালেন্টিন কারবোনি।
ফরোয়ার্ড: ডি মারিয়া, লিওনেল মেসি, অ্যাঞ্জেল কোরেইরা, আলেজান্দ্রো গার্নাচো, নিকোলাস গঞ্জালেজ, লাওতেরো মার্টিনেজ, হুয়ান আলভারেজ।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: কেরালা ব্লাস্টার্স ছাড়লেন আইএসএলের সেরা স্ট্রাইকার, এবার কি ইস্টবেঙ্গলের পথে?]

 

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ