BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সবুজ-মেরুন সমর্থকদের জন্য সুখবর, এবার ঘরে বসেই পেয়ে যান চ্যাম্পিয়নশিপ মার্চেনডাইস

Published by: Subhamay Mandal |    Posted: June 30, 2020 12:57 pm|    Updated: June 30, 2020 2:14 pm

Mohun Bagan to sell Championship Merchandise online through Amazon

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি কি মোহনবাগান ফ্যান? নিজের ঘরে প্রিয় ক্লাবের চ্যাম্পিয়নশিপ মার্চেনডাইস রাখতে চান? তাহলে আপনার জন্য সুখবর। এবার ই-কমার্স সাইট Amazon-এর সঙ্গে হাত মিলিয়ে নিজেদের চ্যাম্পিয়নশিপ মার্চেন্ডাইস বিক্রি করছে মোহনবাগান অ্যাথলেটিক ক্লাব (Mohun Bagan AC)। এবার ঘরে বসেই অর্ডার দিন Amazon-এ আর হয়ে যান চ্যাম্পিয়ন ক্লাবের মার্চেনডাইসের মালিক।

এর আগে গত ১৫ জুন মোহনবাগানের ময়দানের তাঁবু খোলার কথা থাকলেও করোনা পরিস্থিতির জন্য শেষপর্যন্ত সিদ্ধান্ত বদলাতে বাধ্য হন কর্তারা। সেইসময় ঘোষণা করা হয়েছিল, যে ১৬ তারিখ থেকে তাঁবুতেই পাওয়া যাবে চ্যাম্পিয়ন মোহনবাগানের মার্চেনডাইস। কিন্তু ক্লাব বন্ধ থাকার সিদ্ধান্তে তাঁবু থেকে ইচ্ছে মতো চ্যাম্পিয়নশিপের প্রোডাক্ট কেনার আর উপায় ছিল না বাগানপ্রেমীদের। এক্ষেত্রে ক্লাবের তরফে জানানো হয়, অনলাইনেই কেনা যাবে জার্সি-মাগ-সহ আই লিগ চ্যাম্পিয়ন বাগানের লোগোযুক্ত সমস্ত সরঞ্জাম। শীঘ্রই শুরু হবে বিক্রি। কোন ওয়েবসাইটে গিয়ে কীভাবে সেসব প্রোডাক্ট কিনতে পারবেন সমর্থকরা, তা খুব তাড়াতাড়ি জানিয়ে দেওয়া হবে। সেইমতো মঙ্গলবার ক্লাবের অফিসিয়াল ফেসবুক পেজে ঘোষণা করা হল অনলাইন সাইটের নাম।

[আরও পড়ুন: ইস্টবেঙ্গলকে আইএসএলে খেলাতে উদ্যোগ মুখ্যমন্ত্রীর! সাধুবাদ জানালেন সুজন চক্রবর্তী]

ক্লাবের তরফে জানানো হয়েছে, সমর্থক ও ক্লাবের কর্মীদের সুস্বাস্থ্যের কথা ভেবেই অনলাইনে ক্লাব মার্চেনডাইস বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাতে আর ক্লাবে আসতে হবে না সেগুলি সংগ্রহ করার জন্য। করোনা আবহে এবার ঘরে বসেই চ্যাম্পিয়নশিপ মার্চেনডাইস Amazon-এ অর্ডার করে পেয়ে যাবেন ক্লাব সমর্থকরা। কোন সামগ্রীর কত দাম, তার যাবতীয় তথ্য শীঘ্রই ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হবে। Amazon-এ সামগ্রীগুলি দেখাতে শুরু করলেই ওয়েবসাইটে লিংক দিয়ে দেবে ক্লাব কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: চ্যাম্পিয়ন ক্লাবেই থাকতে চান, আগামী মরশুমেও এটিকে-মোহনবাগানে খেলবেন রয় কৃষ্ণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement